৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ বৃহস্পতিবার ২০ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / পোল্ট্রি বিষয়ক / ইব্রাতাসের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইব্রাতাসের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

001
রাজধানীতে ইব্রাতাস ট্রেডিং কোম্পানির (আইটিসি) ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৮ মে (শনিবার) রাজধানীর ঢাকার খিলক্ষেতে অবস্থিত হোটেল রিজেন্সিতে এ ইফতার ও দোয়ার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আগত সম্মানিত মেহমানদের স্বাগত জানান ইব্রাটাস ট্রেডিং কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোশারফ হোসাইন চৌধুরী, পরিচালক মোহাম্মদ গিয়াস উদ্দিন খান ও কোম্পানীর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আব্দুল আহাদ চৌধুরী। রমজানের তাৎপর্য, মাহাত্ম, গুরুত্ব এবং করণীয় সম্পর্কিত আলোচনা করেন আলহাজ মওলানা আবু নাসের, মুহাদ্দেস ও শিক্ষা পরিচালক আল জামিয়াতুল ইসলামিয়া কাসেমুল উলুম হাটহাজারী, চট্টগ্রাম।

সৈয়দ নাবিল আহমেদের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মোহাম্মদ গিয়াস উদ্দিন খান এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন জেনারেল ম্যানেজার সৈয়দ আরিফূল হক (সুমন)।

এর পর সংক্ষিপ্ত বক্তব্যে ইব্রাটাস ট্রেডিং কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোশারফ হোসাইন চৌধুরী উপস্থিত সকলকে ইফতার মাহফিলে অংশগ্রহণের জন্য আন্তরিক ধন্যবাদ জানান।

তিনি বলেন, “ইব্রাটাস ট্রেডিং কোম্পানি দেশের পোল্ট্রি ও মৎস্য শিল্পের বিকাশে পোল্ট্রি ও মৎস্য খাদ্য তৈরির উন্নতমানের উপাদান আমদানি ও বিপননের সাথে ২০০৪ সাল থেকে ওতপ্রোতভাবে সম্পৃক্ত। বাংলাদেশের ফিড প্রস্তুতকারক প্রতিষ্ঠান সমূহকে উন্নতমানের কাঁচামাল সুলভে দ্রুততম সময়ে পৌঁছাতে তিনি বদ্ধ পরিকর।”

002
ইফতারের আগে মুসলিম উম্মাহ্ তথা দেশ ও জাতির শান্তির জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে দোয়া কামনা করেন আলহাজ্ব মওলানা আবু নাসের। পরে আমন্ত্রিত সবাই ইফতারে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা, প্রাণিসম্পদ অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ পোল্ট্রি ও মৎস্য খাদ্য তৈরির সাথে সংশ্লিষ্ট শিল্পোদ্যাক্তা, ব্যবসায়ী, কনসালট্যান্ট, বিভিন্ন ব্যবসায়িক সংগঠনের প্রতিনিধিরা, কর্মকর্তা ও শুভানুধ্যায়ী, ভেটেরিনারিয়ান, নিউট্রিশনিস্ট ও সংবাদিকসহ প্রায় তিন শতাধিক অতিথি অংশগ্রহণ করেন।

ফার্মসঅ্যান্ডফার্মার২৪ডটকম/ মোমিন

আরও পড়ুন...

মিষ্টি-কুমড়া

মিষ্টি কুমড়া দিয়ে যেসব ফাস্টফুড জাতীয় খাবার তৈরি করা যায়

আমাদের দেশে সাধারণত মিষ্টি কুমড়ার কচি কাণ্ড, ঢগা এবং কুমড়া সবজি হিসেবে খাওয়া হয়। বিভিন্ন …