এক হাজার হতদরিদ্র মানুষকে খাদ্যসামগ্রী দিবেন ‘এনাম ফিড মিল’

52

এনামুল-হক-মোল্লা-696x399
করোনা পরিস্থিতিতে বেকার হয়ে যাওয়া হতদরিদ্র ও নিম্নআয়ের মানুষের মধ্যে ১ হাজার মানুষকে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন এনাম হ্যাচারী এন্ড ফিড লি: এর ম্যানেজিং ডিরেক্টর এনামুল হক মোল্লা ওরফে এনাম নামের এক বিশিষ্ট ব্যবসায়ী।

সামাজিক নিরাপত্তা বজায় রেখে গাজীপুরের শ্রীপুরে মাওনা ইউনিয়নের চকপাড়া, মেডিকেল মোড়, সলিং মোড়, কাওরান বাজার ও সলিং মোড়সহ বিভিন্ন এলাকার হতদরিদ্র ও নিম্নআয়ের মানুষকে পর্যায়ক্রমে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

জানা যায়, এনামুল হক মোল্লা দীর্ঘদিন ধরেই অসহায় মানুষের পাশে থেকে কাজ করছেন। মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামে অবস্থিত এনাম হ্যাচারি এন্ড ফিড মিল লি:, মের্সাস এনাম ট্রেডার্স, আয়শা পোল্ট্রি ফার্মের কর্ণধার এই ব্যবসায়ী মাওনা পোল্ট্রি ফিড ও ডিম ব্যবসায়ী সমিতির সভাপতি ও মাওনা কমিউনিটিং পুলিশিং এর সহ-সভাপতি হিসেবে দায়িত্বে আছেন।

এনামুল হক মোল্লা এনাম জানান, সামাজিক নিরাপত্তা বজায় রেখে রোববার (৩০ মার্চ) থেকে পর্যায়ক্রমে এলাকার অসহায় খেটে খাওয়া দিন মজুরী ও নিম্নআয়ের মানুষজনকে চাল, ডাল, আলু, পেয়াজ, ডিম, সাবানসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। তিনি আরো জানান, মাওনা ইউনিয়নে আমার অজানা অসহায় হতদরিদ্র কেউ থাকলে সলিং মোড়ে অবস্থিত মেসার্স এনাম ট্রেডার্সের ম্যানেজার আবুল কালাম আজম অথবা এই ০১৮৫৫৯৬৬৫১০ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ রইল।

সমাজের সকল স্তরের মানুষ দল-মত নির্বিশেষে সকলে ব্যক্তিগতভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে এই দূর্যোগ মোকাবেলার জন্য তিনি আহ্বান জানিয়েছেন।

ফার্মসএন্ডফার্মার/২৯মার্চ২০