এসিআই এনিম্যাল হেলথ্’র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর নিয়োজিত হলেন শাহীন শাহ্

188

এসিআই এনিম্যাল হেলথ্’র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর হিসেবে নিয়োজিত হয়েছেন মোহাম্মদ শাহীন শাহ্ । ১ জানুয়ারি থেকে তাঁর এই পদোন্নতি কার্যকর হয়। এর আগে তিনি সাফল্যের সাথে বিজনেস ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মোহাম্মদ শাহীন শাহ্ এর পদোন্নতিতে তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ফামর্স এন্ড ফার্মার ২৪ ডট কম এর প্রধান সম্পাদক ও সিইও মো. সফিকুল ইসলাম।

দেশে সেরা ফার্মাসিস্ট শাহীন শাহ্ বলেন, ‘এই দায়িত্ব পেয়ে আমি সত্যিই আনন্দিত। তবে এর সাথে আমার কাজের পরিধি আরও বেড়ে গেল। আমি এই সেক্টরের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে গেছে। ঠিক সেই ধারাবাহিকতায় আমি চেষ্টা করে যাব ইনশাআল্লাহ।‘

প্রাণীসম্পদ সেক্টরের উন্নয়নে তিনি বলেন, ’পূর্বের তুলনায় এখন এই সেক্টরে আমরা যথেষ্ট আধুনিক। খামারগুলোতে এখন আধুনিক যন্ত্রপাতি ব্যবহার করা হচ্ছে। প্রযুক্তিগত আরও উন্নয়ন করতে পারলে এই সেক্টরে আরও লাভবান হওয়ার সুযোগ রয়েছে। আমরা এই সেক্টরের সার্বিক উন্নয়নে কাজ করে চলেছি এবং ভবিষ্যতে এই ধারা অব্যহত থাকবে।’

শাহীন শাহ তাঁর অভিজ্ঞতা, মেধা, প্রজ্ঞা ও পরিশ্রমরে মাধ্যমে কোম্পানিকে আরও সামনে এগিয়ে নিয়ে যেতে চান। পণ্যের গুণগতমান, প্রযুক্তি ও সেবার মাধ্যমে খামারিদের আরও সহায়তা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

কর্মজীবনে উন্নত বিশ্বের বিভিন্ন দেশে ভ্রমণের অভিজ্ঞতা রয়েছে তাঁর। বিশ্বের বিভিন্ন দেশে অনুষ্ঠিত সেমিনার ও সিম্পোজিয়ামে অংশগ্রহণ করেন তিনি। তাঁর করা সায়েন্টিফিক পাবলিকেশন বিভিন্ন জার্নালে প্রকাশিত হয়েছে।

তাঁর এই পদোন্নতিতে কোম্পানির ব্যবস্থাপনা কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এই সেক্টরের সার্বিক উন্নয়নে সহকর্মী, ডিলার, ডিষ্ট্রিবিউটর, খামারি, পেশাজীবি, শুভানুধ্যায়ী সহযোগীতা কামনা করেন।

ফার্মসএন্ডফার্মার/১১জানুয়ারি২০২১