এসিআই লিমিটেড’র বোর্ড অব ডিরেক্টর নাজমা দৌলা’র মৃত্যুতে বাফিটার শোক প্রকাশ

197

এসিআই লিমিটেড এর চেয়ারম্যান জনাব এম. আনিস উদ-দৌলা’র স্ত্রী, এসিআই ও এর বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানের বোর্ড অব ডিরেক্টর মিসেস নাজমা দৌলার মৃত্যুতে বাংলাদেশ এগ্রো ফিড ইনগ্রিডিয়েন্টস ইম্পোর্টার্স এন্ড ট্রেডার্স এসোসিয়েশন (বাফিটা) এর সকল সদস্য গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এছাড়া মরহুমার বিদেহি আত্মার শান্তি ও মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

মঙ্গলবার বাফিটার সভাপতি সুধীর চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৮ জুলাই (বুধবার) রাত পৌনে ১২টায় রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। মরহুমার স্বামী জনাব এম. আনিস উদ-দৌলা, মেয়ে সুস্মিতা আনিস, ছেলে ড. আরিফ দৌলা, নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী ও আত্নীয়-স্বজন রেখে গেছেন। পরদিন বৃহস্পতিবার দুপুরে নামাজে জানাযা শেষে মরহুমাকে গাজীপুরের কান্ট্রি হাউজের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এতে আরও বলা হয়, মরহুমার মৃত্যুতে বাংলাদেশ এগ্রো ফিড ইনগ্রিডিয়েন্টস ইম্পোর্টার্স এন্ড ট্রেডার্স এসোসিয়েশন (বাফিটা) এর সকল সদস্য গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। আমরা মরহুমার বিদেহি আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহু তায়ালা মরহুমার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের এ শোক সংবরণ করার তৌফিক দান করুন ও মরহুমা মিসেস নাজমা দৌলা কে জান্নাতুল ফেরদৌস নসীব করুন। আমিন।

ফার্মসএন্ডফার্মার/ ০২ আগস্ট ২০২১