গরুভর্তি ট্রাক ছিনতাই

142

নাটোরের বড়াইগ্রাম থেকে ১৬টি গরুভর্তি ট্রাক ছিনতাই করে নিয়ে গেছে অজ্ঞাত দূর্বৃত্তরা। শনিবার ভোররাত ৩টার দিকে উপজেলার লাথুরিয়া এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, দিনাজপুরের ফুলবাড়ি হাট থেকে শুক্রবার বিকেলে ১৬টি বড় গরু কেনেন নোয়াখালীর বেগমগঞ্জ এলাকার ব্যবসায়ী সিরাজুল, স্বপন মিয়া, ইসমাইল হোসেন, জিয়াউর রহমান ও আমিনুল ইসলাম। তারা গরু কিনে স্থানীয় হাট থেকে ট্রাক ভাড়া নিয়ে নোয়াখালী রওনা হন। ট্রাকটি রাত আড়াইটার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গ এলাকায় পাটোয়ারী পেট্রল পাম্প থেকে তেল নেয়। এরপর এক কিলোমিটার চলে ট্রাকটি বিকল হয়ে পড়ে। তখন ট্রাকচালক ও তার সহকারী গরু ব্যবসায়ীদের নেমে ট্রাকে পেছন থেকে ধাক্কা দিতে বলেন। কথামতো তারা পাঁচজন নেমে ট্রাকে ধাক্কা দিতে থাকলে অজ্ঞাত ১০/১২ জন দুর্বৃত্ত এসে তাদের এলোপাতাড়ি মারপিট শুরু করে। এ সময় ট্রাকটি গরু ব্যবসায়ীদের ফেলে পালিয়ে যায়।

পরে রাতের ডিউটিতে থাকা বড়াইগ্রাম থানার এসআই সাইফুল ইসলাম পথে পাঁচজনকে পরে থাকতে দেখে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। এর মধ্যে ব্যবসায়ী আমিনুল ছাড়া বাকি চারজনের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বড়াইগ্রাম থানার ওসি দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে অনুসন্ধান শুরু হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। ব্যবসায়ী আমিনুল ইসলাম পুলিশ হেফাজতে রয়েছে। তিনি বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে ট্রাকের ড্রাইভার-হেলপার ঘটনার সাথে জড়িত।

উল্লেখ্য, বড়াইগ্রামে গরুভর্তি ট্রাক ছিনতাইয়ের ঘটনা প্রায়ই ঘটে থাকে।

সূত্র: দৈনিক সংগ্রাম

ফার্মসএন্ডফার্মার/১৯জুলাই২০