‘দুর্নীতিমুক্ত, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে একযোগে কাজ করতে হবে’

দুর্নীতি বিরোধী র‌্যালিতে সিভাসু উপাচার্য

100

দুর্নীতি প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ^বিদ্যালয়ে (সিভাসু) আজ মঙ্গলবার ‘দুর্নীতি বিরোধী র‌্যালি’ বের করা হয়েছে। দুপুর সাড়ে ১২টায় বিশ^বিদ্যালয় ক্যাম্পাসে বের করা উক্ত র‌্যালিতে নেতৃত্বে দেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান।

প্রক্টর অফিসের উদ্যোগে বের করা র‌্যালিতে পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর হোসেন, প্রক্টর প্রফেসর ড. মোহাম্মদ মেজবাহ উদ্দিন, আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. গউজ মিয়া এবং সমন্বয়ক (উচ্চশিক্ষা) প্রফেসর ড. ওমর ফারুক মিয়াজীসহ বিশ^বিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীরা অংশগ্রহণ করেন।

র‌্যালি শেষে প্রশাসনিক ভবন প্রাঙ্গণে উপাচার্য প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান এক সংক্ষিপ্ত বক্তৃতায় সবাইকে দুর্নীতির বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

তিনি বলেন, দুর্নীতির বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে সবাইকে যার যার অবস্থান থেকে ভূমিকা রাখতে হবে। দুর্নীতি ও দুর্নীতিবাজকে বয়কট করতে হবে। সিভাসু উপাচার্য আরও বলেন, দুর্নীতিমুক্ত, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে একযোগে কাজ করতে হবে। সকলের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে।