‘নারিশকে শীর্ষে তুলে আনতে সততার সঙ্গে কাজ করতে হবে’

137

‘নারিশ এমন পণ্য উৎপাদন করে যা মুরগি, মাছ, গরুর জন্য যেমন নিরাপদ তেমনি তা থেকে উৎপাদিত প্রাণিজ প্রোটিনগুলিও সকল শ্রেণীর ভোক্তার জন্য নিরাপদ এবং স্বাস্থ্যকর। দিন দিন একটি ভালো কোম্পানি হিসেবে নারিশকে শীর্ষে তুলে আনতে হবে এবং এটি তাদের মূল লক্ষ্য। এজন্য প্রয়োজন সততা, বিশ্বাস, ইন্টিগ্রিটি ও টিম ওয়ার্ক এবং এসব কাজগুলি সকলকে মিলে করতে হবে।

বৃহস্পতিবার রাজধানীর হোটেল রিজেন্সিতে জুম অনলাইন প্লাটফরমে যুক্ত হয়ে বার্ষিক সেলস্ মিটিং’২০২১ অনুষ্ঠানে এসব কথা বলেন নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারিজ লি: এর পরিচালক শামসুল আরেফিন খালেদ।

তিনি বলেন, অন্যদের সম্মান করতে হবে; অন্য সকলের চেয়ে ব্যতিক্রমী কিছু করে কোম্পানীকে শেষ্ঠত্বের শিখরে নিয়ে যেতে হবে। নানা কারণে কোম্পানির প্রবৃদ্ধি কম বা বেশি হতে পারে; তবে ভালো সব সময় ভালই থাকে। সেজন্য নারিশ পণ্যের মান, নীতি-নৈতিকতার ব্যাপারে বিগত কোন সময় আপস করেনি এবং আগামীতেও করবে না।

পরিচালক আরও বলেন, নারিশের আজকের সবকিছুর অবদান এর সাথে জড়িত কোম্পানির সকল পর্যায়ের কর্মকর্তা, কর্মচারীগণ। এ কোম্পানীকে শীর্ষে নিয়ে যেতে খামারি থেকে পরিবেশক, সেলস মার্কেটিং টিমের কর্মকর্তাসহ সকল বিভাগের কর্মকর্তারা অবদান রেখেছে বলেন শামসুল আরেফিন খালেদ। ভালো কিছু করার জন্য যখন আমরা কাজ করব তখন প্রবৃদ্ধি আপনা আপনি চলে আসবে। তিনি সবসময় নৈতিক মূল্যবোধ নিয়ে কাজ করার উপর জোর দেন। একটি ইনোভেটিভ ব্র্যান্ড হিসেবে নারিশ আজ সেক্টরে প্রতিষ্ঠিত এবং এটি ধরে রাখতে হবে।

সমাপনী বক্তব্য দেন নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিঃ এর পরিচালক (ফাইন্যান্স এন্ড ইমপোর্ট) রফিকুল ইসলাম বাবু। সিনিয়র ডিজিএম (সেলস্ এন্ড মার্কেটিং) এস.এম.এ.হকের সঞ্চালনায় আরও বক্তব্য দেন কনসালট্যান্ট জনাব এ.ডি.এম নুরুল মোস্তফা কায়ছার, জিএম (সেলস্ এন্ড মার্কেটিং) জনাব মোঃ সামিউল আলিম,ডিজিএম মো. মূসা কলিমুল্লাহ প্রমুখ।।

বার্ষিক সেলস্ মিটিং’২০২১-এ কোম্পানীর অন্যান্য বিভাগের উর্ধতন কর্মকর্তারা এবং মাঠ পর্যায়ের বিপনণ বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নারিশ দেশের প্রোটিনের চাহিদা পূরণে, গ্রামীণ মানুষের জীবনযাত্রার উন্নতি করতে এবং গ্রাহকদের স্বার্থে একটি সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে চলেছে। নিরাপদ পোল্ট্রি, ডিম, দুধ ও মাছ উৎপাদনের উপর সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করে চলেছে কৃষি সেক্টরে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারি লি:।

ফার্মসএন্ডফার্মার/১৬জানুয়ারি২০২১