সিভাসু’তে কৃষিবিদ দিবস ২০২৩ পালন

115

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) সোমবার (১৩ ফেব্রুয়ারি) ‘কৃষিবিদ দিবস ২০২৩’ পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে দুপুর ১২টায় সিভাসু’র উপাচার্য প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পাঞ্জলি প্রদান করেন। এরপর উপাচার্যের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বের করা হয় আনন্দ শোভাযাত্রা।

কর্মসূচিগুলোতে ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নূরুল আবছার খান, ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর হোসেন, ফুড সায়েন্স ও টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ড. মো: আশারফ আলি বিশ^াস, বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আশুতোষ দাশ, রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমাম, পরিচালক (ছাত্রকল্যাণ) প্রফেসর ডা. ওমর ফারুক মিয়াজী, পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) প্রফেসর ড. এস. কে. এম. আজিজুল ইসলাম, পরিচালক (ভেটেরিনারি ক্লিনিক্স) প্রফেসর ড. মো: রায়হান ফারুক, পরিচালক (বহিরাঙ্গন কার্যক্রম) প্রফেসর ড. এ. কে. এম. সাইফুদ্দীন, পরিচালক (আইকিউএসি) প্রফেসর ড. গউজ মিয়া, প্রক্টর ও সহযোগী অধ্যাপক তাসনিম ইমামসহ বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহণ করেন।