সিভাসু’তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

45

 

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে সকাল ৯টায় বিশ^বিদ্যালয় ক্যাম্পাসে স্থাপিত ‘বঙ্গবন্ধু ম্যুরাল’-এ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। বিশ^বিদ্যালয় পরিবারের পক্ষ থেকে বঙ্গবন্ধু ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সিভাসু’র কোষাধ্যক্ষ ও ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মো: কামাল। এ সময় শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। এরপর শিক্ষক সমিতি ও অফিসার সমিতির পক্ষ থেকে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ম্যুরালেও পুষ্পাঞ্জলি প্রদান করা হয়।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের কর্মসূচিতে ফুড সায়েন্স ও টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ড. ফেরদৌসী আকতার, ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. শেখ আহমদ-আল-নাহিদ, বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর মো: সফিকুল ইসলাম খান, পরিচালক (ছাত্রকল্যাণ) প্রফেসর ড. মো: আশরাফ আলি বিশ^াস, প্রক্টর প্রফেসর ড. মোহাম্মদ মেজবাহ উদ্দিন, সমন্বয়ক (উচ্চশিক্ষা ও গবেষণা) প্রফেসর ড. ওমর ফারুক মিয়াজীসহ বিশ^বিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীরা অংশগ্রহণ করেন।