আন্তর্জাতিক পোল্ট্রি মেলায় শ্রেষ্ঠ প্যাভিলিয়নের পুরস্কার জিতেছে এসিআই এ্যানিমেল হেল্‌থ

280

aci5

সদ্য সমাপ্ত ১১তম আন্তর্জাতিক পোল্ট্রি শো ২০১৯ এ শ্রেষ্ঠ প্যাভিলিয়ন নির্বাচিত হয়েছে দেশে খ্যাতনামা প্রতিষ্ঠান এসিআই হেল্‌থ কেয়ার।

গত ৯ মার্চ শনিবার আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরা এক্সপো জোনের হলে মেলার সমাপনী অনুষ্ঠানে এ সম্মনসূচক পুরস্কারটি দেয়া হয়।

এসিআই এ্যানিমেল হেল্থ উক্ত শো’তে স্টল সজ্জা, পণ্য প্রদর্শন, প্রযুক্তির ব্যবহার, গ্রাহক সংশ্লিষ্টতা, যোগাযোগসহ অন্যান্য বৈশিষ্টগুলোর বিবেচনায় শ্রেষ্ঠ প্যাভিলিয়ন নির্বাচিত হয় এবং প্রথম পুরষ্কার অর্জন করে।

এসিআই এগ্রিবিজনেস-এর ব্যবস্থাপনা পরিচালক ড. এফ. এইচ. আনসারী এসিআই-এর পক্ষে ট্রফি গ্রহণ করেন।

এ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু, এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব মো. রইছউল আলম মন্ডল; বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আলী আকবর এবং বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান মোহাম্মদ মাহফুজুল হক।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. হীরেশ রঞ্জন ভৌমিক এবং বিএলআরআই এর মহাপরিচালক. ড. নাথুরাম সরকার।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন ওয়াপসা-বিবি -এর সভাপতি শামসুল আরেফিন খালিদ এবং এতে প্রধান পৃষ্ঠপোষক-এর ভূমিকা পালন করেন বিপিআইসিসি’র সভাপতি মশিউর রহমান।

এবারের পোল্ট্রি শো-এর মূল লক্ষ্য হচ্ছে পোল্ট্রি শিল্পে বিজ্ঞান ও প্রযুক্তির সমন্বয় ঘটিয়ে পুষ্টি ও প্রাণিজ আমিষের চাহিদা পূরণ করা। পোল্ট্রি ফর হেলদি লিভিং স্লোগান নিয়ে এবারের বিশ্বের ২২টি দেশের পাঁচ শতাধিক কোম্পানি পোল্ট্রি মেলায় অংশগ্রহণ করে।
ওয়ার্ল্ড পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন বাংলাদেশ শাখা (ওয়াপসা-বিবি) এবং বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি) এর আয়োজনে অনুষ্ঠিত এ পোল্ট্রি শো ও সেমিনার উপমহাদেশের পোল্ট্রি খাতের অন্যতম বৃহৎ আসর।

ফার্মসঅ্যান্ডফার্মার২৪ডটকম/ মোমিন