আল-মদিনা ফার্মাসিউটিক্যালস লি.এর বার্ষিক সম্মেলন-২০১৭ অনুষ্ঠিত

630

20180118_115517

ব্যাপক আয়োজনের মধ্যে আল-মদিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের বার্ষিক সম্মেলন-২০১৭ অনুষ্ঠিত হয়েছে।

গত ১৮ জানুয়ারি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর, মো. জাকির হোসেন পাটোয়ারী, চেয়ারম্যান বেলাল হোসেন, ডিরেক্টর মো. কামরুল আলম, বিজনেস ম্যানেজার ডা. মো. ইলিয়াস হোসেন, ন্যাশনাল সেলস্ ম্যানেজার মো. জুলফিকার আলী, ডেপুটি সেলস্ ম্যানেজার ডা. মো. আলমগীর হোসেন, জেনারেল ম্যানেজার একাউন্টস, ফিনান্স অ্যান্ড এইচ.আর, মো. আনিচুর রহমান, এজিএম প্লান্ট, রিজিওনাল ম্যানেজার, এরিয়া ম্যানেজার, টেকনিক্যাল ম্যানেজার, টেকনিক্যাল সার্ভিসেস অফিসার্স ও সকল পর্যায়ের কর্মকর্তারা। এছাড়া বিদেশি অতিথিরা উপস্থিত ছিলেন।

দিনব্যাপী আয়োজিত এ সম্মেলনে কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর জাকির হোসেন পাটয়ারী তার বক্তবে দেশের বর্তমান চাহিদার কথা বিবেচনা করে প্রোল্ট্রির পাশাপাশি ডেইরি ও অ্যাকোয়া সেক্টরে আরও অবদান রাখার জন্য সারাদেশে থেকে আগত কর্মকর্তাদের আহ্বান জানান।

চেয়ারম্যান মো. বেলাল হোসেন, কোম্পানিকে ভবিষ্যতে একটি অনন্য কোয়ালিটি কর্পোরেট হিসেবে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে সকলকে উৎসাহ প্রদান করেন।

ডিরেক্টর মো. কামরুল আলম সম্মেলনে উপস্থিত সারাদেশ থেকে আগত সকল পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময়ে করেন এবং কোয়ালিটি প্রোডাক্ট সরবরাহের প্রত্যয় ব্যক্ত করেন।

20180118_102407

বর্তমান বিশ্বের ভিশন ও মিশনের সঙ্গে সংগতি বজায় রেখে কোম্পানির সাসটেইনেবল ডেভলপমেন্টের কথা তুলে ধরে বক্তব্য প্রদান করেন বিজনেস ম্যানেজার ডা. মো. ইলিয়াস হোসেন। দেশের এনিমেল হেলথ সেক্টরে কার্যকর অবদান রাখার পাশাপাশি আল-মদিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের আন্তর্জাতিক পরিমন্ডলে ইতিবাচক অবদান রাখার বিষয়টিও তিনি তার বক্তব্যে প্রকাশ করেন।

এছাড়াও পাওয়ার পয়েন্ট প্রেজেন্টশনের মাধ্যমে ২০১৭ সালের বিজনেস বিশ্লেষণসহ ২০১৮ সালের জন্য গাইড লাইন ও পরিকল্পনা প্রণয়ন করেন।

নেপাল থেকে আগত আল-মদিনা ফার্মাসিউটিক্যালস লি. এর ডিস্ট্রিবিউটর সেফ ভেট কেয়ার লিমিটেডের চেয়ারম্যান কোম্পানির প্রতি সন্তুষ্টি প্রকাশ করে বক্তব্য প্রদান করেন।

ন্যাশনাল সেলস্ ম্যানেজার মো. জুলফিকার আলী এবং ডেপুটি সেলস্ ম্যানেজার ডা. মো. আলমগীর হোসেন কোম্পানির আগামীর পরিকল্পনা, প্রমোশন, সেলস্, কালেকশনের ব্যাপারে গুরুত্ব আরোপ করেন এবং মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সর্বোচ্চ পেশাদারিত্বের প্রতি মনোনিবেশ করার জন্য দৃঢ় আহ্বান জানান।

অনুষ্ঠানে বিক্রয় লক্ষ্যমাত্রা সফলভাবে অর্জন করায় মাঠ পর্যায়ে কর্মরত সফল কর্মকর্তাদের পুরস্কার প্রদান করা হয়।

এরপর কোম্পানির কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিরা গালা ডিনার উপভোগ করেন। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে কনফারেন্সের সমাপ্তি হয়।

উক্ত অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের প্রায় ৪৩০ জন উপস্থিত ছিলেন।

ফার্মসঅ্যান্ডফার্মার২৪ডটকম/মোমিন