ইব্রাতাস ট্রেডিং কোম্পানির উদ্যোগে ইফতার ও নৈশভোজ অনুষ্ঠিত

424

001

ফার্মসঅ্যান্ডফার্মার ডেস্ক:  শনিবার ঢাকার খিলক্ষেতস্থ ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে ইব্রাতাস ট্রেডিং কোম্পানির উদ্যোগে ইফতার ও নৈশভোজ অনুষ্ঠিত হয় ।

ইব্রাতাম ট্রেডিং কোম্পানি দেশের এনিম্যাল হেলথ সেক্টরে ফিডমিল, পোল্ট্রি, ডেইরি ও ফিস ফিড সরবরাহকারীদের কাছে অত্যন্ত জনপ্রিয় ও পরিচিত একটি নাম।

অনুষ্ঠানের শুরুতে আলহাজ মওলানা আবু নাসের রমজানের তাৎপর্য এবং হালাল ব্যবসা সম্পর্কে বিশদ আলোচনা করেন। স্বাগত বক্তব্যে ইব্রাতাস ট্রেডিং কোম্পানির পরিচালক মোহাম্মদ গিয়াস উদ্দিন খান উপস্থিত সকলকে ধন্যবাদ জানান।

শুভেচ্ছা বক্তব্যে ইব্রাতাস ট্রেডিং কোম্পানির উপদেষ্টা আহমেদ করিম ভুঁইয়া অনুষ্ঠানে সবাইকে কষ্ট করে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জানান।

ইব্রাতাস ট্রেডিং কোম্পানির ভিশন ও মিশন সম্পর্কে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোশারফ হোসেন চৌধুরী সর্ব প্রথম মহান সৃষ্টিকর্তার শুকরিয়া জানান। পবিত্র রমজানে সবাইকে এক হয়ে ইফতার ও দোয়া মাহাফিলে উপস্থিত হওয়ার তৌফিক দানের জন্য এবং সেইসাথে উপস্থিত সকলকে সারাদিন সিয়াম সাধনা করে বহু ব্যস্ততার মাঝে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জানান ।

তিনি বলেন, ইব্রাতাস ট্রেডিং কোম্পানির মূল উদ্দেশ্য ফিড ইন্ডাস্ট্রিতে গুণগত মানসম্পন্ন উপকরণ সমূহ সরবরাহ করে ফিড এর গুণগত মান নিশ্চিত করা । যাতে আমাদের প্রান্তিক খামারিরা কোনোভাবেই ক্ষতির সন্মুখিন না হন । আমাদের লক্ষ্য আপনাদের পাশে থেকে দেশ ও জাতির স্বার্থে উন্নয়নমূলক কাজ করা।

সর্বশেষ তিনি এগ্রো সেক্টরের উন্নয়নে সকলে মিলে কাজ করার আশাবাদ ব্যক্ত করে তার বক্তব্য শেষ করেন।

এসময় দেশে ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন আলহাজ মওলানা আবু নাসের ।

ইফতার মাহফিলে পোল্ট্রি ফিড মিল মালিক, কনসালটেন্ট, নিউটিশনিস্টসহ বিভিন্ন প্রতিষ্ঠানের  ঊর্ধ্বতন কর্মকর্তাসহ প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সম্পাদকরা  উপস্থিত ছিলেন ।

কৃষিবিদ মো. আসাদুজ্জামান হেড অফ বিজনেস ইব্রাতাস ট্রেডিং কোম্পানির মনোমুগ্ধকর সঞ্চালনায় অনুষ্ঠানের সফল সমাপ্তি ঘটে ।

ফার্মসঅ্যান্ডফার্মার২৪ডটকম/এম