‘ইয়ন গ্রুপে’র ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

218

জাঁকজমকপূর্ণভাবে এগ্রোবেইজড প্রতিষ্ঠান ইয়ন গ্রুপের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে রাজধানীর তেজগাঁওস্থ ইয়ন কনভেনশন সেন্টারে ইয়ন গ্রুপ অব ইণ্ডাস্ট্রিজের এই প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

এসময় প্রধান অতিথি ছিলেন ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা, সম্মানিত অতিথি ভিডিও বার্তার মাধমে শুভেচ্ছা প্রদান করেন বাংলাদেশ প্রাণিসম্পদ অধিদপ্তর এর মহাপরিচালক ডাঃ মনজুর মোহাম্মদ শাহজাদা।

পরিচালক মোমিন উদ দৌলা বলেন, অল্প পুঁজি নিয়ে স্বল্প পরিসরে নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাদ্য নিশ্চিতকরণের লক্ষ্যে ২২ বছর আগে যাত্রা শুরু করেছিল ইয়ন গ্রুপ। এ লক্ষ্যে আমরা নিরলসভাবে কাজ করে চলেছি। শত প্রতিকুলতা সত্ত্বেও আমরা আমাদের লক্ষ্য কখনো বিচ্যুত হইনি যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। এগ্রিকালচার সেক্টরের সকল পর্যায়ে সরাসরি ব্যবসা ও সেবা প্রদানের মাধ্যমে এই সেক্টরকে উন্নয়নের লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, আমরাই একমাত্র প্রতিষ্ঠান যারা ফুড সেফটি এ- সিকিউরিটিতে মনোনিবেশ করেছি। যার মাধ্যমে ফার্ম টু ডাইনিং প্রতিটি পর্যায়ে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে ভূমিকা রাখার মাধ্যমে ভোক্তাদের নিকট নিরাপদ ও স্বাস্থ্যসম্মত পণ্য/সেবা পৌছে দেওয়ার লক্ষ্যে এরই মধ্যে আমরা বেশকিছু ইতিবাচক পদক্ষেপ গ্রহণ করেছি।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন চিফ পিপলস অফিসার সুলতান মাহমুদ, চিফ ফাইন্যান্স অফিসার মো. শামসুজ্জোহা। আরও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান এবিএ মেসবাহ উদ দৌলা (অব.), গ্রুপ নির্বাহী পরিচালক এবিএ সাহিদ উদ দৌলা, চিফ অপারেটিং অফিসার জাবিদ হাসান, আমন্ত্রিত অতিথি, গ্রুপের বিভিন্ন ডিপার্টমেন্টের তিন শতাধিক কর্মকর্তাসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা।

বিগত বছরের সাফল্যের জন্য ইয়ন গ্রুপের কয়েকটি ডিপার্টমেন্ট ও শতভাগ সেলস এচিভারদেকে সম্মাননা প্রদান করা হয়। এছাড়া অনুষ্ঠিত হয় আকর্ষণীয় র্যাফেল ড্র।

ফার্মসএন্ডফার্মার/ ৩০সেপ্টেম্বর ২০২২