দেশের বাজারে ইব্রাতাস নিয়ে এলো PHOSFEED

298

[metaslider id=”8274″]

দেশের নেতৃস্থানীয় এ্যানিমেল ফিড অ্যাডিটিভস আমদানিকারক ও ডিস্টিবিউটর প্রতিষ্ঠান ইব্রাতাস ট্রের্ডি কোম্পানি।

পোল্ট্রি ও ফিস ফিডে ফসফরাস ও ক্যালসিয়ামের যোগান দেওয়ার লক্ষ্যে বিশ্ববিখ্যাত মরক্কোর OCP Group এর PHOSFEED আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো।

গত ১২ মার্চ সন্ধ্যায় রাজধানীর ঢাকার হোটেল রডিসন ব্লু’তে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে PHOSFEED ব্যান্ডের NCP পণ্যটি মোড়ক উম্মোচন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রালয়ের মানণীয় মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি।

অনুষ্ঠানে অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন ওসিপি গ্রুপের ম্যানেজার মো. সাদ, পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক এমএ করীম, বাফিটার সভাপতি সুধীর চৌধুরী, আহকার এর মহাসচিব ডা. মো. কামরুজ্জামানসহ আরো অনেকে মঞ্চে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে ইব্রাতাস ট্রেডিং কোম্পনির ব্যবস্থাপনা পরিচালক মোশারফ হোসাইন চৌধুরী সকলকে স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য শুরু করেন। বক্তব্যের শুরুতে তিনি তার মরহুম বাবা আলহাজ মো. ইব্রাহিম চৌধুরীর কথা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

তিনি বলেন, তিন জেনারেশনের ব্যবসা হিসেবে আমরা সব সময় ভালোটা করার চেষ্টা করি। পোল্ট্রি ও ফিস ফিডে ফসফরাস ও ক্যালসিয়াম যোগান দেয়ার জন্য PHOSFEED এর কার্যকারিতা সকল ধরনের বিতর্কেরে ঊর্ধ্বে।

অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে পোল্ট্রি ও ফিস ফিড মিল মালিক/ঊর্ধ্বতন কর্মকর্তা, কনসালটেন্ট নিউট্রিশনিস্ট, অনলাইন মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সম্পাদকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি নৈশাভোজের মধ্যে দিয়ে পরিসমাপ্তি ঘটে।

ফার্মসঅ্যান্ডফার্মার২৪ডটকম/মোমিন