পৌরসভার উন্নয়নে জোরালোভাবে কাজ করে যাচ্ছে সরকার: কৃষি মন্ত্রী

357

abdur-razzak-new

পৌরসভার উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার। অবকাঠামো উন্নয়ন ও সকল শ্রেণীর নাগরিকদের সুযোগ সুবিধা বৃদ্ধির যে পরিকল্পনা হাতে নেয়া হয়েছে এবং পর্যায়ক্রমে তা বাস্তবায়ন করা হচ্ছে। বিগত ১৭ বছরে যে উন্নয়ন হয়নি তা ১ বছরে হয়েছে। বলেছেন কৃষি মন্ত্রী ড.মোঃআব্দুর রাজ্জাক।

আজ রোববার কৃষি মন্ত্রী ড.মোঃ আব্দুর রাজ্জাক মধুপুর পৌরসভার ১১টি নবনির্মিত সড়ক উদ্বোধন করেন। এপর্যন্ত পৌর সভার ২৬ টি নতুন সড়কের উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করা হয়েছে।

মন্ত্রী বলেন; আপনারা ভোট দিয়ে আমাকে সংসদে পাঠিয়েছেন মন্ত্রী হয়েছি। সৎ পথে সত্যের পথে চলতে পারি, কোন অসৎ কাজ, দূর্নীতি যেন স্পর্শ করতে না পারে এর জন্য মন্ত্রী দোয়া চান।

তিনি বলেন; নির্বাচনের আগে ওয়াদা করেছিলাম এই পৌরসভার ঘড়ে ঘড়ে বিদ্যুৎ দেয়ার সে ওয়াদা পূরন করেছি,আগামীতে সকল রাস্তা ঘাট ব্রীজ করে দেয়া হবে। মধুপুরকে একটি আধুনিক পৌরসভায় রুপান্তরিত করা হবে। উন্নত বাংলাদেশের স্বপ্ন দ্রষ্টা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন যেন স্বপ্নগুলে বাস্তবায়ন করতে পারেন।

তিনি আরও বলেন; সন্তাদের প্রতি নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করতে হবে,তাদের পড়ালেখা করাতে হবে। দেশ সেবার যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। সন্তানদের স্বপ্ন দেখাতে সমাজ ও রাষ্ট্র পরিচালনার নেতৃত্বদানের। সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে এদেশ হতে জঙ্গী ধর্মান্ধ জামাত শিবিরকে বিতারিত করতে।

সভায় উপস্থিত ছিলেন মধুপুর উপজেলার চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু,পৌর মেয়র মাসুদ পারভেজসহ উপজেলার ভাইস চেয়ারম্যান ও পৌর কাউন্সেলরবৃন্দ এবং আওয়ামী লীগ ও এর অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

সবশেষে মন্ত্রী উপজেলার মোট ২৩ টি শারদীয় দূর্গাপুজার মন্ডপ পরিদর্শন করেন।

ফার্মসএন্ডফার্মার২৪/জেডএইচ