প্রবাসী সংগঠন কৃষিবিদ অস্ট্রেলিয়ার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

301

খেলা

অস্ট্রেলিয়ায় বসবাসরত প্রবাসী কৃষিবিদ সংগঠন ‘ কৃষিবিদ অস্ট্রেলিয়া ইন্ক্ ‘ এর অয়োজনে বার্ষিক ব্যাডমিন্টন প্রতিযোগিতা ম্যাককুইরিফিল্ড স্পোর্টস সেন্টারে গত ৮ সেপ্টেম্বর (রবিবার) সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় ৫টি গ্রুপে ১০ জন কৃষিবিদ অংশ গ্রহণ করেন। অত্যান্ত উত্তেজনা ও তুমুল প্রতিযোগিতা মাধমে ব্যাডমিন্টন বিজয়ী চ্যাম্পিয়ন হন মোহাম্মদ জাকির হোসেন ও ডঃ মোহাম্মদ নাজিম উদ্দিন এবং রানারআপ দল মোহাম্মদ জহিরুল ইসলাম ও সত্যজিৎ সাহা এবং তৃতীয় স্থান অধিকার করেন মোহাম্মদ মনোয়ার হোসেন ও ডঃ ফারুক আহমেদ দল। প্রতিযোগীতায় অন্যান্য প্রতিযোগীরা হলেন ডঃ মিজানুর রহমান, মোহাম্মদ নূর হোসেন, মজিদ খান ও ডঃ ইখলাস উদ্দিন।

অনুষ্ঠানটি সার্বিকভাবে সহযোগিতা করেন ডঃ শানাজ পারভেজ , ডঃ শহিদুল ইসলাম, শামীম হাসান ও মিসেস তাহমিনা ইসলাম।
ব্যাডমিন্টন প্রতিযোগিতা পরিচালনা করেন কৃষিবিদ সংগঠনের সভাপতি ডঃ হানিফ মিয়া ঝিলু এবং সাধারণ সম্পাদক ডঃ মাসুদ পারভেজ। খেলা শেষে সভাপতি ডঃ হানিফ মিয়া ঝিলু বিজয়ীদের নাম ঘোষণা করেন এবং আগামী বার্ষিক বনভোজনে পুরস্কার প্রদানের ঘোষনা দেন।

খেলাটি সুন্দর ও প্রাণবন্ত করার জন্য অংশগ্রহণকারী কৃষিবিদ সহ অন্যান্য সকলকে ধন্যবাদ জানিয়ে এবং সবার সুস্বাস্থ কামনা করে দুপুর ১২:১০ মিনিটে ব্যাডমিন্টন প্রতিযোগিতার সমাপ্তি ঘোষনা করেন সভাপতি ডঃ হানিফ মিয়া ঝিলু।

ফার্মসএন্ডফার্মার২৪/জেডএইচ