ফরিদপুরে অর্ধলক্ষ গাছ লাগাচ্ছে আজিজ পাইপস্ লিমিটেড

372

আজিক

ফরিদপুর: ‘শত বৃক্ষ করবো রোপণ-রোধ করবো বায়ু দূষণ’ এই স্লোগানকে সামনে রেখে ৫০ হাজার বৃক্ষরোপণের উদ্যোগ নিয়েছে প্লাস্টিক পাইপ কারখানা আজিজ পাইপ মিলস্ লিমিটেড কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে জেলার অমিরাবাদে অবস্থিত আজিজ পাইপ মিলস্ লিমিটেডের কারখানা প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনী বক্তব্য রাখেন ফরিদপুর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. মনিরুজ্জামান খান।

এতে আরও বক্তব্য রাখেন ফরিদপুর বিভাগীয় বন কর্মকর্তা এনামুল হক ভূইয়া, আজিজ পাইপস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নুরুল আবছার, মাচ্চর ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ মুন্সী প্রমুখ।

আলোচনা সভা শেষে কারখানা প্রাঙ্গনে অতিথিরা একটি বৃক্ষরোপণের মাধ্যমে কর্মসূচির শুভ উদ্বোধন করেন। পরে অতিথিদের নিয়ে কারাখানার কর্মরত দুই শতাধিক শ্রমিকদের নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ঢাকা-খুলনা মহাসড়ক প্রদক্ষিণ করে শিবরামপুর স্কুলের সামনে গিয়ে শেষ হয়।

প্রসঙ্গত, আজিজ পাইপ প্লাস্টিক মিল, আজিজ পাইপস্ লিমিটেড, আরডি একাডেমি, এএইচ ফিশারিজ, শিবরামপুর ইসলামিক এডুকেশন সেন্টার, বিষ্ণুপুর মাদরাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এই পঞ্চাশ হাজার গাছ লাগানো হবে।

ফার্মসঅ্যান্ডফার্মার২৪ডটকম/ মোমিন