ফার্মা এণ্ড ফার্ম এর বার্ষিক সেলস কনফারেন্স-২০২২ অনুষ্ঠিত

134

 

বাংলাদেশ পোল্ট্রি, ক্যাটল ও আ্যাকুয়া সেক্টরের অন্যতম প্রধান এগ্রোবেইজড প্রতিষ্ঠান ফার্মা এণ্ড ফার্ম এর বার্ষিক সেলস কনফারেন্স-২০২২ অত্যান্ত জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

১৪ জানুয়ারি ২০২৩, ঢাকার খামারবাড়িস্থ কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) মিলনায়তনে সিনিল গ্রুপের চেয়ারম্যান নিহারুন নাহার বিলকিস এর সভাপতিত্বে বার্ষিক সেলস কনফারেন্স-২০২৩ অনুষ্ঠিত হয়।

স্বাগত বক্তব্যে সিনিল গ্রুপের চেয়ারম্যান নিহারুন নাহার বিলকিস ফার্মা এণ্ড ফার্ম এর সাবেক প্রতিষ্ঠাতা মরহুম আবুল কালাম আজাদ এর সামাজিক, রাজনৈতিক এবং জনকল্যানমূলক বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরেন। পাশাপাশি তার জীবদ্দশার বিভিন্ন সুখ স্মৃতি রোমন্থন করে মহান আল্লাহর কাছে তার মাগফেরাত কামনা করেন। তিনি আশা প্রকাশ করেন তার সুপ্রতিষ্ঠিত প্রতিষ্ঠান ফার্মা এণ্ড ফার্ম দেশের এনিমেল হেলথ সেক্টরে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে সক্ষম হবে।

ফার্মা এণ্ড ফার্ম এর ব্যবস্থাপনা পরিচালক ইমরান হাসান আনসারী বলেন, প্রতিষ্ঠা লগ্ন থেকেই ফার্মা এন্ড ফার্ম সর্বোচ্চ গুণগত মান বজায় রেখে পণ্য উৎপাদন করে খামারিদের দোরগোড়ায় পৌছে দিচ্ছে। প্রান্তিক পর্যায়ে খামারিদের কাছে আমাদের পণ্যের ব্যাপক চাহিদা ও সুনাম রয়েছে। পণ্যের গুণগত মানের ব্যাপারে আমরা কখানো আপোষ করিনি এবং ভবিষ্যতেও করবো না। বিগত বছরের ন্যায় এই বছরেও আমরা আমাদের শতভাগ সেলস টার্গেট অর্জনের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাবো।

কোম্পানির সকল অফিসারদের কোম্পানির প্রতি নিষ্ঠা এবং সততা নিয়ে কাজ করার আহবান জানিয়ে ফার্মা এন্ড ফার্ম এর পরিচালক ডাঃ সুমাইয়া সিফাত আজাদ বলেন, ফার্মা এণ্ড ফার্ম সব সময় এই সেক্টরের উন্নয়নের পাশাপাশি দেশের প্রান্তিক খামারিদের মাঝে গুণগতমান সম্পন্ন পণ্য সরবরাহ করে আসছে। যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। এসময় তিনি কোম্পানির ইতিহাস, পরিচিতি এবং শুরুর গল্প নিয়ে একটি স্লাইডশো প্রেজেন্টেশন দেন ।

প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) ডাঃ তাপস কুমার ঘোষ বলেন, গুণগত ও মানসম্মত পণ্যের সরবরাহ, লাগসই প্রযুক্তি এবং খামারিদের কারিগরি সাপোর্ট প্রদানই আমাদের মূল লক্ষ্য এরই ধারাবাহিকতায় গুণগত মানসম্পন্ন নতুন পণ্য বাজারজাত করা হচ্ছে। এসময় তিনি আপকামিং প্রোডাক্ট এবং মার্কেটিং পলিসির পাশাপাশি ভবিষ্যৎ কার্যক্রম নিয়েও গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার ডাঃ খন্দকার হেলাল উদ্দীন, সেলস ম্যানেজার ডাঃ মোঃ মাহমুদ নেওয়াজ, সারাদেশ দেশ থেকে আগত বিক্রিয় প্রতিনিধি সহ প্রতিষ্ঠানের বিভিন্ন ডিপার্টমেন্টের উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য যে, অনুষ্ঠান শেষে আকর্ষণীয় র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।