বাজারে এলো আফতাবের নতুন ফিশ ফিড

1883

001

মাছের খাবারের মান নিয়ে মৎস্য খামারিদের দুশ্চিন্তা দূর করতে দেশের শীর্ষস্থানীয় ফিড প্রস্তুতকারক কোম্পানি আফতাব ফিশ প্রোডাক্টস লিমিটেড এবার বাজারে নিয়ে এলো একাধিক নতুন প্রোডাক্ট।

গত ৬ মে প্রোডাক্ট লঞ্চিং উপলক্ষে কিশোরগঞ্জ, ময়মনসিংহ, সিলেট, বরিশাল, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, বগুড়া, কুমিল্লা, খুলনা, টেকেরহাটসহ দেশের বিভিন্ন জেলায় ডিলার ও খামারিদের সাথে মতবিনিময়ের আয়োজন করা হয়।

এ মতবিনিময় সভায় নতুন ফিশ প্রোডাক্টের গুণগত মান এবং বাজারে নতুন প্রোডাক্ট আনার যৌক্তিকতা তুলে ধরা হয়। মতবিনিময় সভায় জানানো হয়-বাজারে প্রচলিত ফিশ ফিডের পারফরম্যান্স নিয়ে দেশের বিভিন্ন এলাকার খামারিদের প্রতিক্রিয়া এবং নতুন দিনের চাহিদার কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে এসব ভাসমান ও ডুবন্ত ফিশ ফিড। আফতাবের এ প্রোডাক্টগুলো অত্যন্ত স্বাস্থ্যসম্মত, উচ্চমানসম্পন্ন এবং সকল প্রজাতির মাছের দৈহিক বৃদ্ধিতে দারুণ কার্যকর।002

উপস্থিত ডিলার ও খামারিরা আফতাবের প্রোডাক্টের উচ্ছ্বসিত প্রশংসা করে বলেন, এ পর্যন্ত আফতাবের ফিড ব্যবহার করে তারা বেশ সন্তুষ্ট। নতুন প্রোডাক্টগুলোর পারফরম্যান্স আরও ভাল হবে বলে তারা আশা প্রকাশ করেন।

প্রোডাক্ট লঞ্চিং অনুষ্ঠানে আফতাবের বিভাগীয় ও জেলা পর্যায়ের ব্যবস্থাপক, এরিয়া হেড এবং সিনিয়র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফার্মসঅ্যান্ডফার্মার২৪ডটকম/ মোমিন