মিডিয়া ব্যক্তিত্বদের সঙ্গে বিপিআইসিসির মতবিনিময়

279

DSCN6408

ঢাকায় পোল্ট্রি শিল্পের সাম্প্রতিক অর্জন, সমস্যা ও ২০১৭ সালের বিপিআইসিসি’র বাস্তবায়িত কার্যক্রম এবং প্রাসঙ্গিক বিষয়াবলীর ওপর মিডিয়া ব্যক্তিত্বদের সঙ্গে বিপিআইসিসির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (৪ জানুয়ারির) সন্ধ্যায় রাজধানীর হোটেল লং বিচে বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিলের (বিপিআইসিসি) আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিপিআইসিসি’র সভাপতি মসিউর রহমানের সভাপতিত্বে সভায় দেশের মিডিয়া ব্যক্তিত্বরা মতবিনিময় করেন।

পোল্ট্রি মিডিয়া ব্যক্তিত্বরা পোল্ট্রি সেক্টরে বিরাজমান সমসাময়িক সমস্যাগুলি এবং তা থেকে উত্তরণের উপায় সম্পর্কে আলোচনা করেন।

00038_3160

তারা আরো বলেন, বর্তমান সময়ে পোল্ট্রি একটি চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। এসময় সকল মিডিয়া এবং পোল্ট্রির সঙ্গে জড়িত সব সংগঠন এক হয়ে কাজ করা প্রয়োজন।

তারা বলেন, পোল্ট্রি শিল্প সম্পর্কে বর্তমান সময়ে সঠিক তথ্য ভোক্তাদের মাঝে তুলে ধরতে হবে।

এ ধরনের মতবিনিময় নিয়মিত করা এবং পোল্ট্রি মিডিয়ার কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষে বিপিআইসিসিকে সহযোগিতার অনুরোধ করেন মিডিয়া ব্যক্তিত্বরা।

00002_1728

ওয়ার্ল্ডস্ পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন বাংলাদেশ (WPSA-BB) শাখার সভাপতি আলহাজ শামসুল আরেফিন খালেদ (অঞ্জন), সম্পাদক মাহাবুব হাসান, ফিআবের সাধারণ সম্পাদক মো. আহসানুজ্জামান এবং ব্রিডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (বিএবি) মহাসচিব সাইদুর রহমান বাবু, এনিমেল হেলথ কোম্পানিজ অব বাংলাদেশের (আহকাব) সভাপতি একেএম আলমগীর, মহাসচিব ডা. মো. কামরুজ্জামান, বাফিটার নেতাসহ বিপিআইসিসি সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনের নেতারা এবং মিডিয়া ব্যক্তিত্বদের মধ্যে পোল্ট্রি খামার বিচিত্রার কামাল আহাম্মদ, কৃষি ও আমিষের মো. নুরুজ্জামান, জিটিভি’র ড. বায়েজিদ মোড়ল এগ্রিলাইফ২৪ ডটকমের কৃষিবিদ মো. শফিউল আজম, ফার্মসঅ্যান্ডফার্মার২৪ডটকমের মো.শফিকুল ইসলাম, এগ্রিলাইফ২৪ডটকমের মো. খোরশেদ আলম (জুয়েল), পুষ্টি তথ্যের মশিউর রহমান, আধুনিক কৃষি খামারের মো. শফিকুল ইসলাম, বাংলাদেশ পোল্ট্রি অ্যান্ড ফিস-এর মো. আফজাল হোসেন, পুনশ্চ: এর আসাদুজ্জামান প্রমুখ অংশগ্রহণ করেন।
ফার্মসঅ্যান্ডফার্মার২৪ডটকম/মোমিন