সিভাসু’র ফিশারিজ অনুষদের ১০ম বর্ষপূর্তি উদ্যাপন

ডিনস অ্যাওয়ার্ড প্রদান

98

ব্যাপক উৎসাহ-উদ্দীপনা, জাকজমক ও আনন্দঘন পরিবেশে দশম বর্ষপূর্তি উদ্যাপন করেছে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ফিশারিজ অনুষদ।

আজ বৃহস্পতিবার দশম বর্ষপূর্তি উপলক্ষ্যে ফিশারিজ অনুষদের উদ্যোগে আয়োজন করা হয় নানা অনুষ্ঠানমালার। দিনব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে উল্লেখযোগ্য ছিল বর্ণাঢ্য শোভাযাত্রা, কেক কেটে ১০ বছর পূর্তি উদ্যাপন, কালার ফেস্ট, ফ্ল্যাশমব, আলোচনাসভা, কৃতী শিক্ষার্থীদের ডিনস অ্যাওয়ার্ড প্রদান, খেলাধুলা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সকাল ১০টায় বেলুন উড়িয়ে দিনব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধন করেন সিভাসু’র উপাচার্য প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান। এ সময় অনুষদের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
দশ বছর পূর্তি উপলক্ষ্যে সিভাসু অডিটোরিয়ামে অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান। ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নূরুল আবছার খান-এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফুড সায়েন্স ও টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ড. মো: আশরাফ আলি বিশ্বাস, পরিচালক (ছাত্রকল্যাণ) ড. সুব্রত কুমার শীল এবং প্রক্টর তাসনিম ইমাম।

পরে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করায় ফিশারিজ অনুষদের ৬ষ্ঠ ব্যাচের ০৩ জন শিক্ষার্থীর হাতে সম্মানজনক ডিনস অ্যাওয়ার্ড তুলে দেন উপাচার্য প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান। ডিনস অ্যাওয়ার্ডপ্রাপ্তরা হলেন-সিফাতুন নূর, তৃণা দাশ এবং মো: নাঈম হোসাইন।