১১তম আন্তর্জাতিক পোল্ট্রি শো’তে কাজী এগ্রো লিমিটেডের সফল অংশগ্রহণ

432

কাজি
ঢাকার কুড়িলে অবস্থিত বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে গত ৭ থেকে ৯ মার্চ ২০১৯ এ অনুষ্ঠিত হয়েছে পোল্ট্রি ইন্ড্রাস্ট্রির সবচেয়ে বড় শো-১১তম আর্ন্তজাতিক পোল্ট্রি শো এন্ড সেমিনার।

এই মেলা যৌথভাবে আয়োজন করেছেন ওয়ার্ল্ডস পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন বাংলাদেশ বাংলাদেশ শাখা (ওয়াপসা-বিবি) এবং বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি)

যেখানে ২০টি দেশের শতাধিক কোম্পনির সংঙ্গে সিলভার স্পন্সর হিসেবে হল-১ এ স্টল- ৪৬, ৪৭, ৪৮, ৪৯ নিয়ে সু-সজ্জিতভাবে অংশগ্রহণ করে পোল্ট্রি ইন্ড্রাস্ট্রির অন্যতম ট্রেডিং (ফিড অ্যাডিটিভিস, এনিমেল ফিড সাপ্লিমেন্ট, পিপি ব্যাগ ইটিসি) প্রতিষ্ঠান কাজী এগ্রো লিমিটেড।

১১তম আর্ন্তজাতিক পোল্ট্রি শো এন্ড সেমিনারে কাজী এগ্রো লিমিটেডর সঙ্গে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির অন্যতম প্রধান সরবরাহকারী Dr. Eckel Animal Nutrition Gmb H & Co.KG এর ভাইস প্রেসিডেন্ট-Dr. Bernhard Eckel, Dr. Andreas Lewke (Managing Director-Thailand), Anne Moddel (Technical Sales), এবং Joydip Sarker (Sales Manager, South Asia).

এছাড়াও স্টলে সমাগম হয়েছিল স্বনামধন্য সকল প্রতিষ্ঠানের সম্মানিত ব্যক্তি, কর্মকর্তা ও কর্মচারীদের।কাজি-এগ্রা
এবারের ১১তম আর্ন্তজাতিক পোল্ট্রি শো অ্যান্ড সেমিনারের মূল প্রতিপাদ্য বিষয় ছিল-‘পোল্ট্রি ফর হেলদি লিভিং’ অর্থাৎ উক্ত আয়োজনটির মূল লক্ষ্য ছিল পোল্ট্রি শিল্পের গুণগত মান রক্ষা করে দেশের মানুষের পুষ্টি ও প্রাণিজ আমিষের চাহিদা পূরণ করা এবং সেইসাথে বিপুল সংখ্যক মানুষের কর্মসংস্থানের যোগান দেয়া। উক্ত আয়োজনটির শেষদিনে আলোচনা-সভা ও পুরস্কার প্রদানের মাধ্যমে সমাপ্তি ঘটে।

ফার্মসঅ্যান্ডফার্মার২৪ডটকম/ মোমিন