৩০ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ মঙ্গলবার ১৫ অক্টোবর ২০১৯
Home / জাতীয় / কোরবানির পশুর হাটে চাঁদাবাজদের ছাড় দেয়া হবে না: এসপি

কোরবানির পশুর হাটে চাঁদাবাজদের ছাড় দেয়া হবে না: এসপি

এসপি-নারায়ণগঞ।জহ

কোরবানির পশুর হাটকে কেন্দ্র করে নারায়ণগঞ্জে কোন ধরণের সন্ত্রাসী, চাঁদাবাজি ও পশুবাহি গাড়ি ছিতাইয়ের চেষ্টা করা হলে তাদের কাউকে ছাড় দেয়া হবে না বলে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ।

সোমবার দুপুরে নগরীর এক নম্বর রেলগেইট এলাকায় প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যমকে তিনি এ হুঁশিয়ারির কথা জানান।

পুলিশ সুপার বলেন, কোরবানির পশুর বেপারিরা তাদের পছন্দ মতো যে কোন হাটে পশু নামানোর অধিকার ও পূর্ণ স্বাধীনতা রাখে। তাদের স্বাধীনতায় যদি কেউ হস্তক্ষেপ করে বা জোর করে পশু নামিয়ে রাখার চেষ্টা করে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থ নেয়া হবে।

রোববার সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় এ ধরণের ঘটনার চেষ্টার অভিযোগে কয়েকজনকে সন্ত্রাসী ও চাঁদাবজির মামলায় গ্রেফতার করার কথাও জানান তিনি।

পশুর হাটের ইজারার টেন্ডারের ব্যাপারেও পুলিশের তৎপরতার কথা উল্লেখ করে পুলিশ সুপার জানান, ঈদুল আজহা উপলক্ষে হকারমুক্ত ফুটপাতসহ সার্বিক পরিস্থিতি মোকাবেলা ও আইনশৃংখলা নিয়ন্ত্রনে রাখতে পুলিশের বেশ কয়েকটি মোবাইল টিম সার্বক্ষণিক নিয়োজিত রয়েছে।

এছাড়া ঈদুল আযহার জামাতগুলোকে শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে জেলা পুলিশ প্রশাসন প্রস্তুত রয়েছে বলেও জানান পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ।

এর আগে পুলিশ সুপার ডেঙ্গু প্রতিরোধে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দর কর্তৃপক্ষ আয়োজিত পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন।

ফার্মসঅ্যান্ডফার্মার২৪ডটকম/এম

আরও পড়ুন...

পেয়াজ আর সবজি

পেঁয়াজের ঝাঁঝ কমলেও সবজিতে আগুন লেগেছে

অস্বাভাবিকভাবে বেড়ে যাওয়া পেঁয়াজের দাম কিছুটা কমেছে। সপ্তাহের ব্যবধানে এ পণ্যটির দাম কেজিতে গড়ে ১৫-২০ …