13 Magh 1426 বঙ্গাব্দ রবিবার ২৬ জানুয়ারী ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ »
Home / কৃষি বিষয়ক / আগামী ১৪ ডিসেম্বর সিলভার জুবিলী পালন করবে ফার্মা এন্ড ফার্ম

আগামী ১৪ ডিসেম্বর সিলভার জুবিলী পালন করবে ফার্মা এন্ড ফার্ম

ফার্মা এন্ড ফার্ম

আগামী ১৪ ডিসেম্বর কক্সবাজারের একটি হোটেলে জাঁকজমকভাবে সিলভার জুবিলী (২৫ বছর পূর্তি) পালন করবে এদেশের এনিম্যাল হেলথ সেক্টরের অন্যতম প্রধান প্রতিষ্ঠান ফার্মা এণ্ড ফার্ম।

বুধবার (১১ ডিসেম্বর) ফার্মা এন্ড ফার্মে নিজস্ব কার্যালয়ের কনফারেন্স রুমে এদেশের কৃষি বিষয়ক পত্রিকা, ম্যাগাজিন এবং অনলাইন পোর্টালের শীর্ষ স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানান আজাদ গ্রুপে ব্যবস্থাপনা পরিচালক জনাব আবুল কালাম আজাদ।

ব্যবস্থাপনা পরিচালক জনাব আবুল কালাম আজাদ জানান, কোম্পানির ২৫ বছর পূর্তি (সিলভার জুবিলী) উপলক্ষে উদযাপন অনুষ্ঠান আগামী ১৪ ডিসেম্বর কক্সবাজারের একটি হোটেলে অনুষ্ঠিত হবে। কেক কাটার মাধ্যমে দিনব্যাপী অনুষ্ঠানটি শুরু হবে। একই ভেন্যুতে পরের দিন ১৫ ডিসেম্বর বার্ষিক এনুয়াল কনফারেন্স অনুষ্ঠিত হবে। প্রায় তিনশত (৩০০) কর্মকর্তাকর্মচারী উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করবে।

ব্যবস্থাপনা পরিচালক বলেন, ফার্মা এণ্ড ফার্ম টি নতুন কোম্পানির সাথে ইতোমধ্যে চুক্তি স্বাক্ষর করেছে যার মাধ্যমে অল্প কিছুদিনের মধ্যে ৩০৩৫ টি নতুন প্রোডাক্ট বাজারজাত করা সম্ভব হবে। পাশাপাশি, গাজীপুরে নতুন ফ্যাক্টরি স্থাপনের কাজ চলমান রয়েছে যেখান থেকে আগামী জানুয়ারীফেব্রুয়ারি মাস থেকে উৎপাদন শুরু হবে।

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, প্রতিষ্ঠার শুরু থেকেই ফার্মা এণ্ড ফার্ম খামারিদের জন্য সেরা পণ্যের পাশাপাশি কারিগরী সেবা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে যাতে করে খামারিরা আর্থিকভাবে লাভবান হয় এবং দেশ অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হয়।

জনাব আবুল কালাম আজাদ বলেন, ব্যক্তি উদ্যোগে গড়ে ওঠা উদ্যোক্তাদের মাধ্যমেই এদেশের কৃষি সেক্টরে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে যা দিন দিন সকলের কাছে দৃশ্যমান হচ্ছে। যার মাধ্যমে এদেশে প্রভূত উন্নয়ন সাধিত হয়েছে। এভাবে যদি সকলে নিজ নিজ সেক্টরে অবদান রাখতে সক্ষম হয় তাহলে সরকার ঘোষিত ভিশন 0৪১ অর্জন সহজতর হবে।

ফার্মা এন্ড ফার্ম০১

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ফার্মা এণ্ড ফার্ম এর পরিচালক ইমরান হাসান আনসারী, চিফ অপারেটিং অফিসার (COO) ডা: খন্দকার হেলাল উদ্দিন, জেনারেল ম্যানেজার (মার্কেটিং এন্ড সেলস) তাপস কুমার ঘোষ প্রমুখ।

উল্লেখ্য, নিরাপদ স্বাস্থ্যসম্মত খাবার নিশ্চিতকরণের লক্ষ্য নিয়ে ১৯৯৫ সালের অক্টোবর ফার্মা এণ্ড ফার্ম যাত্রা শুরু করে এবং এলক্ষ্যে দীর্ঘ পঁচিশ বছর ধরে প্রতিষ্ঠানটি নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

আরও পড়ুন...

Nahar.2-696x522

নাহার এগ্রো’র বার্ষিক বিক্রয় সভা অনুষ্ঠিত

দেশের অন্যতম শীর্ষস্থানীয় প্রাণিখাদ্য ও এক দিনের মুরগির বাচ্চা উৎপাদনকারী প্রতিষ্ঠান নাহার এগ্রো’র বার্ষিক বিক্রয় …