ইয়ন গ্রুপের ফিড ডিভিশনের বার্ষিক সাধারণ সভা-১৬ অনুষ্ঠিত

2278

_MG_0158

ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ফিড ডিভিশনের বার্ষিক সাধারণ সভা-২০১৬ অনুষ্ঠিত হয়েছে।

বিশ্বের দীর্ঘতম সি-বিচ কক্সবাজারের হোটেল সি-প্যালেস এ বুধবার (২৪ জানুয়ারি) এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেশের অন্যতম প্রধান এগ্রো বেইজড প্রতিষ্ঠান ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ IMG_0469 এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মোমিন উদ দৌলা এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউরো ফিড লিমিটেডের চেয়ারম্যান ক্যাপ্টেন (অব.) আব্দুল মালেক।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ফিড ডিভিশনের জেনারেল ম্যানেজার হাসান মাহমুদ, ডিজিএম মোহাম্মদ শাহজাহান এইচ আর ডিপার্টমেন্ট এর জিএম সুলতান মাহমুদ, অ্যাডমিন ডিপার্টমেন্টের ডিজিএম ক্যাপ্টেন (অব.) জাকির হোসেন, ইয়ন এ্যাকুয়াকালচার ডিভিশনের এজিএম মো. মনসুর আলম দীপু প্রমুখ।

দিনব্যাপী এ অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। এর পর জাতীয় সংগীত পরিবেশন করা হয় এবং কর্পোরেট ভিডিও প্রদর্শন করা হয়।

এরপর অতিথিদের বক্তব্য উপস্থাপন, প্রশ্নোত্তর পর্ব, কোম্পানির ভবিষ্যৎ পরিকল্পনা বিষয়ক আলোচনা, বিচ ভলিবল ও বিচ ফুটবল খেলার আয়োজন ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ এর মধ্য দিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়।

প্রধান অতিথির বক্তব্যে ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মোমিন উদ দৌলা বলেন, IMG_0421যে লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে ১৬ বছর আগে ২০০১ সালে ইয়ন গ্রুপ প্রতিষ্ঠা লাভ করেছিল তা অব্যহত আছে। বর্তমানে এই প্রতিষ্ঠানে কর্মকর্তা-কর্মচারির সংখ্যা প্রায় ১৮শ। ইয়ন গ্রুপের অন্যান্য অঙ্গ প্রতিষ্ঠানের মতো ফিড ডিভিশন ও অত্যন্ত সফলতার সাথে দেশে-বিদেশে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছে। এই ফিড ডিভিশনের ইউরো ফিড এবং এক্সেল ফিড ব্রান্ডের পণ্যসামগ্রী অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছে। তিনি ইউরো ফিড ও এক্সেল ফিডের পণ্য সামগ্রী উৎপাদন ও বাজারজাতকরণের সাথে যারা ওতোপ্রতভাবে জড়িত তাদের সকলের সু-স্বাস্থ্য, সমৃদ্ধি ও সফলতা কামনা করেন।

উক্ত অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে বেস্ট ডিলার, বেস্ট বিজনেস পার্টনার ও বেস্ট মার্কেটিং অফিসার অ্যাওয়ার্ড, এনসিয়েন্ট ডিলার অ্যাওয়ার্ড প্রদান করা হয়। কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মহোদয় লাকী কুপন বিজয়ী ডিলারকে ঢাকা-ব্যাংকক-ঢাকা ট্যুরের টিকিট হস্তান্তর করেন।

_MG_0137

IMG_0263 ইয়ন গ্রুপে অব ইন্ডাস্ট্রিজের ফিড ডিভিশনের কর্মকর্তা-কর্মচারির পাশাপাশি সারা দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত ২৩০ জন ডিলার, ব্যবসায়িক পার্টনার, ফিড ডিভিশনের সকল মার্কেটিং অফিসাররা এবং আমন্ত্রিত অতিথিরাসহ প্রায় ৩শ জন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইয়ন গ্রুপে অব ইন্ডাস্ট্রিজের ফিড ডিভিশন দেশের অন্যতম জনপ্রিয় ব্রান্ড ইউরো ফিড এবং এক্সেল ফিডের পণ্যসামগ্রী অত্যন্ত সফলতার সাথে উৎপাদন ও বাজারজাতকরণ করে আসছে। গত বছরের মতো এবারও দেশের অন্যতম নান্দনিক শহর কক্সবাজারের হোটেল সি-প্যালেসে এই সেলস সম্মেলনের আয়োজন করছে। দিনব্যাপী এই বার্ষিক সম্মেলনে প্রায় তিন শতাধিক অতিথি অংশগ্রহণ করেন।

ফার্মসঅ্যান্ডফার্মার২৪ডটকম/মোমিন