আহকাব-এর সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

278

আহকাব

এনিম্যাল হেলথ্ কোম্পানিজ এসোসিয়েশন অব বাংলাদেশের (আহকাব) সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ মে) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সাধারণ সভার কার্যক্রম শুরু হয়। এরপর আহকাব এর সভাপতি এএকেএম আলমগীর স্বাগত বক্তব্য দেন। এসময় তিনি অনুষ্ঠানে আগত সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানান।

এর পর আহকাব এর মহাসচিব ডা. মো. কামরুজ্জামান সভার কার্যবিবরণীগুলি তুলে ধরে বক্তব্য দেন। এসময় তিনি একে একে ২০১৮ সালের বাজেট, নির্বাচনের ধরন, আহকাবের সদস্যপদের জন্য প্রয়োজনীয় এবং নতুন মেম্বারদের জন্য বিবিধসহ বিভিন্ন বিষয় তুলে ধরে ব্যাখাসহ আলোচনা করেন।

পরে এসব বিষয় নিয়ে উন্মুক্ত আলোচনায় অংশ নেন অনেক সাধারণ সদস্য। সংশোধনীগুলির প্রত্যেকটির ওপর পক্ষে-বিপক্ষে আলোচনা অনুষ্ঠিত হয়।

এর পর প্রত্যেকটি সংশোধনীর জন্য সাধারণ সদস্যদের মধ্যে থেকে একজন করে প্রস্তাবনা উত্থাপন এবং সমর্থন করেন। সংশোধনীগুলি ওই সভায় অধিকাংশ সাধারণ সদস্যদের সমর্থনে এবং কণ্ঠভোটে পাস হয়।

সভার শেষাংশে সম্প্রতি অনুষ্ঠিত চতুর্থ আইইডিএপি-২০১৮ আন্তর্জাতিক মেলায় স্টল নিয়ে অংশগ্রহণ এবং যারা সার্বিক সহযোগিতা করেছেন তাদের সবাইকে আহকাবের কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

আহকাব01

আহকাব এর মহাসচিব ডা. মো. কামরুজ্জামান বলেন, “অতীতের মতো ভবিষ্যতেও আহকাব কেবলমাত্র ডেয়রি, অ্যাকুয়া এবং পোষাপ্রাণি নিয়ে মেলার আয়োজন করবে।”

সভা সমাপ্ত হবার পর আহকাব-এর সদস্যরা এক দোয়া ও ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে আহকাব এর নির্বাহী কমিটির সদস্য, সাধারণ সদস্য ও প্রাণিসম্পদ অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

ফার্মসঅ্যান্ডফার্মার২৪ডটকম/মোমিন