এগ্রোবেজড প্রতিষ্ঠান আরহাম এগ্রোভেট লিঃ-এ যোগ দিলেন ডাঃ তাপস কুমার ঘোষ

19

দেশের অন্যতম প্রধান এগ্রোবেজড প্রতিষ্ঠান আরহাম এগ্রোভেট লিঃ-এ জেনারেল ম্যানেজার পদে যোগ দিলেন ডাঃ তাপস কুমার ঘোষ।

 ঢাকার উত্তরায় আরহাম এগ্রোভেট লিঃ এর প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর ডাঃ নজরুল ইসলাম নব নিযুক্ত জেনারেল ম্যানেজার ডাঃ তাপস কুমার ঘোষ কে ফুল দিয়ে বরণ করে নেন।

অনুভূতি ব্যক্ত করতে গিয়ে ডাঃ তাপস কুমার ঘোষ বলেন, যখন যে প্রতিষ্ঠানেই ছিলাম সেখানে সব সময় নিজের কর্ম দক্ষতা, মেধাশক্তি, একাগ্রতা ও সততার মাধ্যমে আমার উপর অর্পিত দায়িত্ব গুলো সম্পাদন করার জন্য নিজের সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করেছি। ভবিষ্যতেও আমি আমার বাস্তবিক অভিজ্ঞতা দিয়ে এই প্রতিষ্ঠানের ভবিষ্যৎ লক্ষ্য অর্জনে কাজ করে যাব। এসময় তিনি শুভাকাঙ্ক্ষীদের নিকট আশির্বাদ ও দোয়া কামনা করেন।

চাকরি জীবনে তিনি এফএনএফ ফার্মাসিউটিক্যাল লিঃ-এ এসিস্ট্যান্ট ম্যানেজার, ফার্মা এন্ড ফার্ম-এ সেলস এন্ড মার্কেটিং বিভাগে মার্কেটিং ম্যানেজার, ওয়ান ফার্মা লিঃ-এ এনিমেল হেলথ ডিভিশনে হেড অব মার্কেটিং হিসাবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি আবারও শিনিল গ্রুপ এর অঙ্গ প্রতিষ্ঠান ফার্মা এন্ড ফার্ম-এ সেলস এন্ড মার্কেটিং বিভাগে জেনারেল ম্যানেজার পদে যোগদান করেন। যেখানে তিনি নিজের কর্ম দক্ষতা ও নেতৃত্ব গুণের মাধ্যমে দীর্ঘ ৫ বছর দায়িত্ব পালন করেন।

ডাঃ তাপস কুমার ঘোষ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি ইন মাইক্রো বায়োজলির ওপর মার্স্টার্স ডিগ্রী এবং ডক্টর অব ভেটেরিনারি মেডিসিনি (ডিভিএম) বিষয়ের উপর স্নাতক ডিগ্রি অর্জন করেন।

তিনি যশোরের এক সম্ভ্রান্ত হিন্দু পরিবারে জন্মগ্রহণ করেন। ব্যক্তিগত জীবনে তিনি এক স্ত্রী, এক মেয়ে ও এক পুত্র সন্তানের জনক।