ওয়াপসা বাংলাদেশের সভাপতি মসিউর রহমান, সম্পাদক মাহাবুব হাসান

373

ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন-বাংলাদেশ এর নতুন সভাপতি নির্বাচিত হলেন মসিউর রহমান ও সাধারণ সম্পাদক হলেন মাহাবুব হাসান। গতকাল শনিবার ২০২১-২০২২ মেয়াদের জন্য নির্বাচিত পূর্ণাঙ্গ কার্যনির্বাহী পরিষদের নাম ঘোষণা করেন নির্বাচন কমিশন চেয়ারম্যান অধ্যাপক ড. নূর মোহাম্মদ তালুকদার।

কার্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন- কাজী জাহিন হাসান (সিনিয়র সহ-সভাপতি), সিরাজুল হক ও জাহিদুল ইসলাম (সহ-সভাপতি), মোহাম্মদ ফয়জুর রহমান (ফয়েজ) এবং ট্রেজারার হিসেবে ডা. বিপ্লব কুমার প্রামাণিক (যুগ্ম সাধারণ সম্পাদক)।

এছাড়াও ভেটেরিনারি সায়েন্স ক্যাটাগরিতে সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ডা. মো. আল আমিন, ডা. মো. নুরুল ইসলাম শাওন এবং ডা. মো. গিয়াসউদ্দীন।

এনিমেল হাসবেন্ড্রি ক্যাটাগরিতে সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ড. নাথুরাম সরকার, ড. এ.বি.এম খালেদুজ্জামান এবং মো. আসাদুজ্জামান মেজবাহ। ইন্ডাষ্ট্রি ক্যাটাগরিতে নির্বাচিত হয়েছেন- শাহ ফাহাদ হাবীব, মো. শাহীন শাহ এবং শামসুল আরেফিন খালেদ।

শুধুমাত্র ভেটেরিনারি ক্যাটাগরিতে সদস্য পদের সরাসরি নির্বাচন আজ অনুষ্ঠিত হয়েছে। অন্যরা বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন। আজকের নির্বাচনে মোট ৬২৮ জন ভোটারের মধ্যে ২৫০জন সরাসরি ভোট প্রদান করেছেন।

ফলাফল ঘোষণার পর বিদায়ী কমিটির পক্ষে সাধারণ সম্পাদক এম. আলী ইমাম সংক্ষিপ্ত বক্তব্য দেন। তিনি নব নির্বাচিত সদস্যদের অভিনন্দন জানান। এছাড়া সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনার জন্য নির্বাচন কমিশন সদস্য অধ্যাপক ড. নূর মোহাম্মদ তালুকদার, অধ্যাপক আবেদুর রেজা এবং ডা. রহিম উদ্দীন আহমেদকে আন্তরিক কৃতজ্ঞতা জানান।

ফার্মসএন্ডফার্মার/ ২৬ জুন ২০২১