খুলশী কণকর্ড টাউন সেন্টারে মাসব্যাপী ‘বিক্রয়’ উৎসব শুরু

365

DSC_5340
চট্টগ্রামের অভিজাত শপিংমল খুলশী কনকর্ড টাউন সেন্টারে মাসব্যাপী বিক্রয় উৎসবের উদ্বোধন হয়েছে। শুক্রবার সন্ধ্যায় টাউন সেন্টারের গ্রাউন্ড ফ্লোরে এই বিক্রয় উৎসবের উদ্বোধন করা হয়।

শপিংমল ওনার্স এসোসিয়েশনের সভাপতি সৈয়দ রুম্মান আহাম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলম। বিশেষ অতিথি ছিলেন ইন্টারন্যাশনাল বিজনেস ফোরামের সভাপতি এস এম আবু তৈয়ব, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনি, চট্টগ্রাম চেম্বারের পরিচালক সৈয়দ জামাল আহাম্মেদ এবং অহিদ সিরাজ স্বপন, খুলশী টাউন সেন্টার ওনার্স এসোসিয়েশনের উপদেষ্ঠা এবং ল্যান্ড ওনার খুরশিদ জাহান।

বক্তব্য দেন খুলশী কনকর্ড টাউন সেন্টার ওনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কাজী ইমরান এফ রহমান।

বেলুন উড়িয়ে এবং কেক কেটে মাসব্যাপী বিক্রয় উৎসবের উদ্বোধনের পর অনুষ্ঠিত হয় জমকালো সাংস্কৃতিক সন্ধ্যা। এতে পারফর্ম করেন সাসটেইন ব্যান্ড, সঙ্গীত শিল্পি ঈশিতা পাল এবং রুম্মান আহাম্মেদ।

উল্লেখ, চট্টগ্রাম মহানগরীর খুলশী এলাকায় অবস্থিত টাউন সেন্টার শপিং মলটি চট্টগ্রামে অভিজাত শপিংমল হিসেবে জনপ্রিয় হয়ে উঠেছে। নতুন নতুন ব্র্যান্ড শপ একের পর এক ওপেন হচ্ছে এই মলে। ক্রেতা ভোক্তাদের আরো নতুন নতুন অফার ও হ্রাসকৃত মুল্যে পণ্য ক্রয়ের সুযোগ দিতে মাসব্যাপী বিক্রয় উৎসবে আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন ওনার্স এসোসিয়েশনের সভাপতি সৈয়দ রুম্মান আহাম্মেদ। এছাড়া একই সময়ে এই শপিং মলে কেউ দোকান বরাদ্দ নিলে এক বছরে ভাড়া ফ্রিসহ নানা প্রণোদনা সুবিধা পাবেন পেশাদার ব্যবসায়ীরা।

ফার্মসএন্ডফার্মার২৪/১১জানু২০২০