নাহার এগ্রো’র বার্ষিক বিক্রয় সভা অনুষ্ঠিত

639

Nahar.2-696x522

দেশের অন্যতম শীর্ষস্থানীয় প্রাণিখাদ্য ও এক দিনের মুরগির বাচ্চা উৎপাদনকারী প্রতিষ্ঠান নাহার এগ্রো’র বার্ষিক বিক্রয় সভা’১৯ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার চট্টগ্রামের ভাটিয়ারি গলফ এন্ড কান্ট্রি ক্লাবে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন নাহার এগ্রো’র চেয়ারম্যান সামছুন নাহার, ম্যানেজিং ডিরেক্টর রাকিবুর রহমান টুটুল, ডিরেক্টর ফরিদা আক্তার, জেনারেল ম্যানেজার ডাঃ মোঃ আব্দুল হাই, ডিজিএম ( সেলস) মো শফিউল আলম উজ্জ্বল, সারাদেশের বিক্রয়কর্মীবৃন্দ, কোম্পানীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, কর্মচারীবৃন্দ প্রমুখ।

জেনারেল ম্যানেজার ডাঃ মোঃ আব্দুল হাই বলেন, দেশের নিরাপদ প্রানিজ প্রোটিনের সরবরাহ নিশ্চিতকরনে নাহার এগ্রো সর্বদা বদ্ধ পরিকর, আমরা অত্যাধুনিক মানের ল্যাবরেটরি তৈরি করছি, যেখানে প্রানির খাদ্য তৈরির আগে ও পরে সুনিপুণ ভাবে মান নির্নয় ও নিয়ন্ত্রন করা সম্ভব”

ম্যানেজিং ডিরেক্টর মো রকিবুর রহমান টুটুল বলেন, ” নিজেদের পন্যের গুনগত মান নিয়ন্ত্রনের মাধ্যমে দেশের প্রানি খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান সমুহের মধ্যে ভালো অবস্থান অর্জন করার জন্য আমরা কাজ করে যাচ্ছি। ২০২০ সালে আমরা আমাদের সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে সামনের দিকে এগিয়ে যাবো”

উল্লেখ্য ১৯৯০ সালে দেশের সাধারন মানুষের মাঝে নিরাপদ প্রাণিজ প্রোটিন পৌছে দেওয়ার লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করে নাহার এগ্রো। ইতিমধ্যেই সাধারন মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে প্রতিষ্ঠানটি।

ফার্মসএন্ডফার্মার/২৫জানু২০২০