রাজশাহীতে কৃষককে কুপিয়ে হত্যা

297

রাজশাহীতে কৃষককে কুপিয়ে হত্যা

ধানের চারা বেচাকেনাকে কেন্দ্র করে রাজশাহীর পুঠিয়ায় সোহেল রানা (৩৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছেন প্রতিপক্ষরা।

রোববার সন্ধ্যায় উপজেলার জামিরা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় নিহত সোহেলের বাবা আনসার আলী বাদী হয়ে সোমবার সকালে বেলপুকুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

উপজেলার বেলপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদিউজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘নিহত সোহেল রানা রোববার বিকেলে এক ব্যক্তিকে সঙ্গে নিয়ে জামিরা দক্ষিণপাড়া গ্রামের সাইফুল ইসলামের ধানের চারা কিনতে আসেন। কেনাবেচা নিয়ে সে সময় সাইফুলের সঙ্গে সোহেল রানার কথা কাটাকাটি হয়। সন্ধ্যার পর সোহেল রানা স্থানীয় লোকজনের সঙ্গে একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন। সে সময় সাইফুলসহ তিন থেকে চারজন ব্যক্তি দেশীয় অস্ত্র দিয়ে সোহেল রানাকে উপর্যুপরি কুপিয়ে চলে যান। পরে আশপাশের লোকজন সোহেলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তাঁর মৃত্যু হয়।

বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, সোহেল রানা নামে এক কৃষককে হত্যাকাণ্ডের ঘটনায় তাঁর বাবা আনসার আলী সোমবার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় জড়িত অভিযোগে ফারুক ও রাজিব নামের দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে।

ফার্মসএন্ডফার্মার২৪/জাকির