দোহারের খান বাজারে কেয়ার ফিড এর ডিলার “ মক্কা খাদ্য ঘর” এর শুভ উদ্ভোধন

180

ঢাকার দোহার উপজেলার চরকুশাই খান বাজারে তামিম এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর পোল্ট্রি ফিড, ফিস ফিড ও বিভিন্ন প্রকার গবাদি পশুর সুষম খাদ্য “কেয়ার ফিড” এর ‘মক্কা খাদ্য ঘর’ নামক একটি ডিলার পয়েন্ট উদ্ভোধন করা হয়েছে। ১৭ ই ফেব্রুয়ারী শুক্রবার বিকেলে এ ডিলার পয়েন্ট উদ্ভোধন করা হয়।

এ সময় উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তামিম এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর এক্সিকিউটিভ ডিরেক্টর ড. কামরুল হাসান।

ড. কামরুল হাসান বলেন, তামিম এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড পোল্ট্রি ফিড, ফিস ফিড ও বিভিন্ন প্রকার গবাদি পশুর খাদ্য “কেয়ার ফিড” উৎপাদনে মানব দেহের জন্য ক্ষতিকর কোন প্রকার এন্টিবায়োটিক বা অন্যান্য ক্ষতিকর কোন উপকরণ ব্যবহার করা হয় না। তাই আমাদের উৎপাদিত এই ফিডগুলো মানব দেহের জন্য সম্পূর্ণ নিরাপদ।

তিনি আরও বলেন, আমরা সব সময় খাদ্যের গুনগতমান সঠিক ভাবে নির্ণয় করে আমাদের খাদ্য তৈরি করে থাকি, যাতে করে কোন খামারী ভাই যেন লোকশানের মুখে না পড়ে। এ সময় তিনি দোহারে কেয়ার ফিডের মার্কেট সম্প্রসারণে সকলের কাছে সার্বিক ভাবে সহযোগিতা কামনা করেন।

উদ্ভোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত দোহার উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ শামীম হোসেন । তামিম এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর সেলস এন্ড মার্কেটিং ডিরেক্টর মোহাম্মদ আরিফুর রহমান, কনসালটেন্ট অং থোয়েন এ, মোঃ সামসুল আলম সেলিম ডিজিএম , ডাঃ রওশন আলম ডিজিএম , এ্যাক্সিকিউটিভ অফিসার মোঃ মারুফ হাসান।

এছাড়াও “মক্কা খাদ্য ঘর” এর সত্ত্বাধিকারী মোঃ কাঞ্চন হোসেন, আয়োজনে আরও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন খান, সমাজ সেবক সাদেক আলী মাদবর, মানবাধীকার কর্মী নাসির উদ্দিন পল্লব, মোঃ আলমাছ ভূইয়া, আকতার জমদ্দার, হাফেজ মাওলানা মোঃ জাহাঙ্গীর আলম, হাজী সাহাজাদা, সাইফুল আলম মিরাজ, মোঃ আলহাজ উদ্দিনসহ পোল্ট্রি, মৎস্য ও গবাদীপশু খামারী, এলাকার গণ্যমান্য মুরব্বী ও বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গসহ আরও অনেকে। এখন থেকে “মক্কা খাদ্য ঘর” এ “কেয়ার ফিড” এর উৎপাদিত সকল ধরণের পোল্ট্রি, ফিস এবং গবাদিপশুর খাদ্য পাওয়া যাবে ।