লোকবল নিয়োগ দিচ্ছে এ্যাডভান্সড্ পোল্ট্রি অ্যান্ড ফিস ফিডস লি.

302

download

বাংলাদেশ প্রাণিসম্পদ শিল্পে সুপ্রতিষ্ঠিত ও দ্রুত-বর্ধনশীল কোম্পানী, অ্যাডভান্সড্ পোল্ট্রি অ্যান্ড ফিস ফিডস লি. এর ফিড এবং চিকস্ বিক্রয় ও বিপণন বিভাগে জরুরি ভিত্তিতে নিম্নল্লোখিত শূন্য পদসমুহে সৎ কর্মঠ যোগ্য ও অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীকে নিয়োগ দেয়া হবে, আগ্রহী প্রার্থীরা অতিসত্বর যোগাযোগ করুন।

ক্রমিক নং- ১
পদের নাম–প্রোজেক্ট কো-অর্ডিনেটর।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা- (ক) যে কোন বিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে / (ডি ভি এম / এনিম্যাল হাজবেন্ডরি স্নাতকোত্তর ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে)। (খ) ৭-১০ বছরের বাস্তব অভিজ্ঞতা ( পোল্ট্রি সেক্টরে) থাকতে হবে ।
বেতন-আলোচনা সাপেক্ষে
পদ সংখ্যা–০১

ক্রমিক নং- ২
পদের নাম-এ জি এম
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা-(ক) স্নাতক / স্নাতকোত্তর ( ডি ভি এম / এনিম্যাল হাজবেন্ডরি পাস ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে)। (খ) পোল্ট্রি ফিড / ফিড এডিটিভস্ / মেডিসিন ও একোয়া কালচার প্রোডাক্টস্ বাজারজাত করার কাজে ৭-১০ বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে ।
বেতন-আলোচনা সাপেক্ষে।
পদের সংখ্যা- ০৪

ক্রমিক নং-৩
পদের নাম- ম্যানেজার (সেলস্ এন্ড মার্কেটিং)
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞাতা-(ক) স্নাাতক / স্নাতকোত্তর ( ডি ভি এম / এনিম্যাল হাজবেন্ডরি পাস ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে)। (খ) পোল্ট্রি ফিড / ফিড এডিটিভস্ / মেডিসিন ও একোয়া কালচার প্রোডাক্টস্ বাজারজাত করার কাজে ৫-৭ বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে ।
বেতন-আলোচনা সাপেক্ষে।
পদের সংখ্যা-১০

ক্রমিক নং-৪
পদের নাম- রিজিওনাল ম্যানেজার (সেলস্ এন্ড মার্কেটিং)
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞাতা-(ক) স্নাাতক / স্নাতকোত্তর ( ডি ভি এম / এনিম্যাল হাজবেন্ডরি পাস ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে)। (খ) পোল্ট্রি ফিড / ফিড এডিটিভস্ / মেডিসিন ও একোয়া কালচার প্রোডাক্টস্ বাজারজাত করার কাজে ৪-৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে ।
বেতন-আলোচনা সাপেক্ষে।
পদের সংখ্যা- ১০

ক্রমিক নং-৫
পদের নাম-এক্সিকিউটিভ। (সেলস্ অ্যান্ড মার্কেটিং)
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞাতা-(ক) যে কোন বিষয়ে নুন্যতম স্নাতক / স্নাতকোত্তর হতে হবে। (খ) ৩-৪ বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে ।
বেতন-আলোচনা সাপেক্ষে
পদের সংখ্যা-১০

ক্রমিক নং-৬
পদে নাম-মার্কেটিং অফিসার।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা-(ক) যে কোন বিষয়ে নুন্যতম স্নাতক /স্নাতকোত্তর হতে হবে।
(খ) ২-৩ বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে ।
বেতন-আলোচনা সাপেক্ষে
পদের সংখ্যা-১০

আকর্ষনীয় বেতন, অন্যান্য ভাতা ও সুবিধাদি কোম্পানির নিয়মানুযায়ী। ব্যাবস্থাপনা পরিচালক বরাবর লিখিত আবেদনপত্রের সাথে এক কপি পূনাঙ্গ জীবন বৃত্তান্ত , সকল শিক্ষাগত সনদ ও জাতীয় পরিচয়পত্রের অনুলিপি, টি আই এন সার্টিফিকেট ও সম্পত্বি তোলা পাসপোর্ট সাইজের ২ কপি রঙ্গিন ছবি সংযুক্ত করে ১৫ নভেম্বর ২০১৭ তারিখের মধ্যে আবেদন করুন ।

ব্যবস্থাপনা পরিচালক, এ্যাডভান্সড্ পোল্ট্রি অ্যান্ড ফিস ফিডস্ লি. বাড়ি নং- ১২, রোড নং- ২৫, সেক্টর -৭, উত্তরা, ঢাকা- ১২৩০।

ফার্মাসঅ্যান্ডফার্মার২৪ডটকম/এম