খান এগ্রো ফিড প্রোডাক্টের ‘বেস্ট কোয়ালিটি লিডারশিপ অ্যাওয়ার্ড-২০১৮’ অর্জন

828

খান এগ্রো

ইএসকিউআর (ইউরোপিয়ান সোসাইটি ফর কোয়ালিটি রিচার্স)এর গোল্ড ক্যাটাগরিতে ‘বেস্ট কোয়ালিটি লিডারশিপ অ্যাওয়ার্ড-২০১৮’ অর্জন করেছে দেশের সুনামধন্য খান এগ্রো ফিড প্রোডাক্ট।

গত ১০ ডিসেম্বর যুক্তরাষ্টের লাসভেগাসে আয়োজিত এক জমকালো অনুষ্ঠানে খান এগ্রো ফিড প্রোডাক্টের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দুল হক খানের হাতে পুরস্কারের পদক ও সনদ তুলে দেন ইএসকিউআর-(ESQR) এর নির্বাহী পরিচালক মি. মাইকেল।

গত মঙ্গলবার (২৫ ডিসেম্বর) কোম্পানির ঢাকাস্থ অফিসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সৈয়দুল হক খান।
তিনি এ অ্যাওয়ার্ড অর্জন সম্পর্কে জানান, বিশ্বের ৪২টি দেশের ৫২ জন ব্যক্তিকে বিভিন্ন ক্যাটাগরিতে এ পুরস্কার দেয়া হয়। বাংলাদেশের এগ্রো শিল্পে এ অ্যাওয়ার্ড অর্জনে তিনি অত্যন্ত আনন্দিত এবং আগামীতে আরো ভালো কিছু করার জন্য সংশ্লিষ্ট সকলের কাছে দোয়া কামনা করেন।

উল্লেখ্য, সৈয়দুল হক খান ১৯৮৬ সালে বিজ্ঞান বিভাগ থেকে শিক্ষা জীবন শেষ করে ট্রেডিং ব্যবসার মাধ্যমে ব্যবসায় নাম লেখান। ১৯৮৮–৮৯ সালে তিনি দেশের মৌলিক খাদ্য চাহিদা মিটাতে কৃষিভিত্তিক শিল্পের দিকে মনোনিবেশ করেন। বর্তমানে তিনি খান ব্রেড অ্যান্ড বিস্কিট ইন্ডাস্ট্রিজ, খান পোল্ট্রি অ্যান্ড ব্রিডার্স, এস আর হোমস লি. মেসার্স বিএম ট্রেডিং ও এসএস গ্লোবাল লি. এর ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্বে আছেন।

দেশের পোল্ট্রি-ফিস সেক্টরে বর্তমান সময়ের কঠিন পরিস্থিতি মোকাবেলায় সকলকে এক সাথে কাজ করার বিনীত অনুরোধ জানান তিনি।

ফার্মসঅ্যান্ডফার্মার২৪ডটকম/ মোমিন