জমকালো আয়োজনে ছোয়া গ্রুপের বার্ষিক সাধারন সভা-২০২৪ অনুষ্ঠিত

46

 

জমকালো আয়োজনে ছোয়া গ্রুপের বার্ষিক সাধারন সভা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দস্যূ নারায়নপুর, কাপাসিয়া, গাজীপুর ছোয়া এগ্রো প্রোডাক্টাস লিঃ ফ্যাক্টরী প্রাঙ্গনে দেশের স্বনামধণ্য এই প্রতিষ্ঠানের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন তেলাওয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয়।

ছোয়া গ্রুপের বার্ষিক সভায় কোম্পানীর বিগত বছর গুলোর প্রোডাক্টাসের কোয়ালিটি ও সাফল্য নিয়ে আলোচনা হয় এবং ২০২৪ সালে মানসম্মত প্রোডাক্টা বাজারজাত করার ব্যাপারে কর্মপন্থা ঠিক করা হয়। এছাড়াও ব্যবস্থাপনা পরিচালক ও পরিচালকগণ দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। তাঁরা বলেন ছোয়া ব্যবসার চেয়ে মানসম্পন্ন পণ্য ও সততা কে বেশি গুরুত্বদেয় এজন্যই ছোয়া আজ দেশের অন্যতম সফল প্রতিষ্ঠান।

বার্ষিক এ সভায় উপস্থিত ছিলেন ছোয়া গ্রুপের প্রধান ব্যবস্থাপনা পরিচালক জনাব টিপু সুলতান। এ সভায় তিনি একাধিক দিকনির্দেশক বক্তব্য প্রদান করেন। তিনি বলেন ছোয়া গ্রুপ জাতীয় পর্যায়ে অনেক সুনাম কুড়িয়েছে এবার আমাদের লক্ষ আন্তর্জাতিক মানের পরিষ্কার পরিচ্ছন্ন ফিড্ তৈরি করা। তিনি ছোয়া গ্রুপের ২০২৪ সালের লক্ষের কথাও জানিয়ে দেন।

ছোয়া ফিস এন্ড হ্যাচারীর ম্যানেজার ড. রফিকুর রহমান বলেন ২০২২ সালে ২ কোটি ৪৭ লাখ ৫৮ হাজার পোনা উৎপাদন করেন এবং ২০২৩ সালে সারা বাংলাদেশে ১ম স্থান অধিকার করেন। বাংলাদেশে মানসম্পূর্ণ তেলাপিয়া পোনা উৎপাদনের জন্য ছোঁয়া ফিস এন্ড হ্যাচারিকে বাংলাদেশ সরকার স্বর্ণ পদকে ভূষিত করেন।

সভায় অন্যান্য পরিচালকগণ তাদের নিজেদের বিগত বছর গুলোর কর্ম-অভিজ্ঞতা কথা বলেন এবং কোম্পানির সকল এমপ্লয়ি এক জোট হয়ে সততা ও সতর্কতা সাথে কাজ করার আহ্বান জানান।

সভা শেষে রাফেল-ড্রের আয়োজন করেন ছোয়া গ্রুপ। রাফেল-ড্রে ২০ জন বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন ছোয়া গ্রুপ ।