নারিশ প্রিমিয়ার লীগ ২০১৬ জয়ের মুকুট পেল অরেঞ্জ দল

987

[su_slider source=”media: 2077,2078,2079,2080,2082,2081,2083,2084,2085,2086″ title=”no” pages=”no”]

ফার্মস এন্ড ফার্মার২৪.কম ডেস্ক: ফার্মগেটস্থ ইন্দিরা রোড ক্রীয়াচক্র মাঠে নারিশ প্রিমিয়ার লীগ ২০১৬ তৃতীয় স্থান নির্ধারনী ও ফাইনাল খেলা অনুষ্টিত হল। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খালেদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব নাজমুল আহসান খালেদ, বিশেষ অতিথি ছিলেন ঢাকা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জনাব মো: ফরিদ হাসান ইরান, নারিশ পোল্ট্রির পরিচালক জনাব সাইফুল আরেফিন খালেদ, আবু মো: আবদুল্লাহ এবং নারিশ প্রিমিয়ার লীগের সভাপতি জনাব রফিকুল ইসলাম বাবু এছাড়া নারিশ পরিবারের কর্মকর্তা কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন। এক আনন্দঘন এবং উৎসবমুখর অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হয় নারিশ প্রিমিয়ার লীগ ২০১৬। ০৬ জানুয়ারী ২০১৭ রোজ শুক্রবার বিকাল ৪.১৫ মিনিটে শুরু হয় হোয়াইট এবং গ্রীন দলের মধ্যে তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচ। প্রচন্ড উত্তেজনাপূর্ণ এই ম্যাচটি নির্ধারিত সমায়ে শেষ না হওয়ায় রেফারী বাড়তি সমায় দেন কিন্তু তাতেও কোন পক্ষ গোল করতে না পারায় খেলাটি শেষে ট্রাইব্রেকারে গড়ায় এবং ট্রাইব্রেকারে হোয়াইট দলের হাসানের চমৎকার সর্টে গোলের মধ্য দিয়ে তৃতীয় স্থান নির্ধারিত হয়। মাগরীবেরর নামাজের বিরতীর পর সন্ধায় ৬ টায় বহুল আকাঙ্খিত উত্তেজনাপূর্ন ফাইনাল ম্যাচটি শুরু হয়। উক্ত খেলায় রেফারীর দায়িক্ত পালন করেন ডেভিট। আলী বাবু, সীমান্ত এবং রাছেল রাইস ম্যান এর দায়িত্ব পালন করেন। খেলার ১৫ মিনিটে প্রথম গোলটি করেন ব্লু দলের খালেদ।

খেলা গড়াতে থাকে সামনের দিকে প্রথম গোল হওয়ার ৫ মিনিটে দ্বিতীয় গোলটি আসে অরেঞ্জ দলের পক্ষে রশিদের মাধ্যমে। প্রথমঅর্ধে আর কোন গোল হয় না। দ্বিতীয় অর্ধে ২০ মিনিটে গোল করেন অরেঞ্জ দলের জুয়েল এবং এই গোলের মধ্যে দিয়েই সেই আকাঙ্খিত গোলের স্বাদ পেল অরেঞ্জ দল এবং প্রথম নারিশ প্রিমিয়ার লীগ ২০১৬ এর বিজয়ী দল হিসাবে নির্বাচিত হল। খেলা শেষে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে খেলোয়াড়দের মেডেল পরিয়ে দেন অতিথীবৃন্দ। রানার্সআপ ট্রফি পান ব্লু দল। ফেয়ার প্লে ট্রফি পায় ইয়োলো দল। ম্যান অব দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা সিরিজ এবং সর্বোচ্চ গোল দাতার পুরুস্কার পান অরেঞ্জ দলের অধিনায়ক জুয়েল। ফাইনালে অরেঞ্জ দলের অধিনায়ক জুয়েলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলেদেন জনাব নাজমুল আহসান খালেদ (ব্যাবস্থাপনা পরিচালক খালেদ গ্রুপ)।

প্রধান অতিথির বক্তব্যে জনাব নাজমু আহসান খালেদ বলেন, নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী তার কাজের পাশাপাশি খেলাধুলাকেও সমর্থন করে। খেলাধুলাই শরীল ও মন উভয় ভালো থাকে। তিনি আরও বলেন রাজধানীতে খেলার মাঠ সংকুলন রয়েছে তার পরেও ইন্দিরা রোড ক্রিয়াচক্র এই খেলায় সুযোগ করে দেওয়ায় তাদের সকলকে ধন্যবাদ। ভবিষ্যতে আরও সুন্দর খেলা নারিশ পরিবার উপহার দেবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। নারিশ প্রিমিয়ার লীগ ২০১৬ সফলভাবে অনুষ্ঠিত হওয়ায় সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।