যাত্রা শুরু করলো bb.q ট্রেনিং সেন্টার

595

DSC03636-1024x577

দেশের অন্যতম জনপ্রিয় কোরিয়ান ফ্রান্সাইজি চেইন রেস্টুরেন্ট ‘বিবিকিউ bb.q বাংলাদেশএর ট্রেনিং সেন্টারের যাত্রা শুরু হয়েছে।

সম্প্রতি রাজধানীর তেজগাঁওয়ে ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা ফিতা ও কেক কেটে এই ট্রেনিং সেন্টারের উদ্বোধন করেন।

এ সময় তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, “মূলত স্বাস্থ্যসম্মত ও নিরাপদ খাবার পরিবেশনের লক্ষ্যে কোরিয়ান চেইন রেস্টুরেন্ট bb.q  বাংলাদেশর যাত্রা শুরু হয়। প্রতিষ্ঠার প্রায় তিন বছর ধরে এই প্রতিষ্ঠান সুনাম ধরে রাখতে সক্ষম হয়েছে।

মোমিন উদ দৌলা বলেন, নিজস্ব ফার্ম থেকে সম্পূর্ণ স্বাস্থ্যসম্মত ও নিরাপদ চিকেন থেকে প্রস্তুতকৃত এর খাবারসমূহ প্রতিটি স্তরে মান নিয়ন্ত্রণ করা হয়ে থাকে যা ইতোমধ্যে ভোক্তাদের আকৃষ্ট করতে সক্ষম হয়েছে।

তিনি বলেন, বর্তমানে bb.q  বাংলাদেশর ৩টি আউটলেট আছে। বর্তমনে উত্তরা আউটলেটের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে, যা খুব শিগগিরই উদ্বোধন করা হবে। গুলশান, ধানমন্ডী, বনানী, উত্তরা আউটলেটের পর রাজধানীর অন্যান্য স্পটগুলোতে এর আউটলেট স্থাপন করা হবে।

তিনি আরও বলেন, নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশনের পাশাপাশি গ্রাহকের প্রত্যাশা অনুযায়ী সার্ভিস নিশ্চিতকরণেই মূলতঃ এই ট্রেনিং সেন্টারটি চালু করা হচ্ছে। নতুন কোন সদস্য যোগদান করলে এখানে প্রশিক্ষণের মাধ্যমে প্রস্তুত করে তাকে আউটলেটে পাঠানো হবে।

অনুষ্ঠানে bb.q  বাংলাদেশর এর হেড অফ অপারেশন এবং ইয়ন অব ইন্ডাস্ট্রিজের গ্রুপ পরিচালক মিসেস সাঈদা দৌলা, পরিচালক আব্দুল বাতেন, ইয়ন গ্রুপের ভাইস চেয়ারম্যান মেজর এ বি এ মেসবাহ উদ দৌলা (অব.), নির্বাহী পরিচালক এ বি এ সাহিদ উদ দৌলা এবং ইয়ন গ্রুপের বিভিন্ন অংগ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দেশের অন্যতম প্রধান এগ্রো বেজড প্রতিষ্ঠান এবং ইয়ন গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ কোরিয়ার অন্যতম চেইন রেস্টুরেন্ট bb.q  বাংলাদেশর শাখা গুলশানে স্থাপন করেন। বর্তমানে এর ৩টি আউটলেট আছে। প্রতিষ্ঠানটি ইতোমধ্যে ভোক্তাদের দৃষ্টি আকৃষ্ট করতে সক্ষম হয়েছে। ছবি: আব্দুল বাকী।

ফার্মসঅ্যান্ডফার্মার২৪ডটকম/মোমিন