চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তন ১১ ফেব্রুয়ারি

463

ctg_33084

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) এর প্রথম সমাবর্তন আগামী ১১ ফেব্রুয়ারি রোববার বিকেল আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে অনুষ্ঠিত হবে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি ও এই বিশ্ববিদ্যালয়ের মাননীয় চ্যান্সেলর মো. আবদুল হামিদ প্রথম সমাবর্তন অনুষ্ঠানে সভাপতিত্ব করতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।

উক্ত সমাবর্তনে “সমাবর্তন বক্তা” হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ইমেরিটাস ড. এ. কে. আজাদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ।

বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তনে ভেটেরিনারি মেডিসিন অনুষদ, ফুড সায়েন্স এ- টেকনোলজি অনুষদ ও মাৎস্যবিজ্ঞান অনুষদ থেকে মোট ৮৪৪ জনকে স্নাতক, ২১৬ জনকে স্নাতকোত্তর ও ২ জনকে ডক্টর অব ফিলসফি (পিএইচডি) ডিগ্রি প্রদান করা হবে।

প্রথম সমাবর্তন উপলক্ষে সর্বশেষ প্রস্তুতি চলছে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে সাজানো হয়েছে নতুন রূপে। গ্র্যাজুয়েটদের মাঝে বিরাজ করছে আনন্দ-উচ্ছ্বাস। প্রথম সমাবর্তনকে রঙিন করে রাখতে শিক্ষক, গ্র্যাজুয়েট ও কর্মকর্তা-কর্মচারীদের মাঝেও দেখা যাচ্ছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা।

বিশ্ববিদ্যালয়ে উপ-পরিচালক (জনসংযোগ ও প্রটোকল) খলিলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

ফার্মসঅ্যান্ডফার্মার২৪ডটকম/মোমিন