চুয়েটের সাথে ইন্টারনেট সার্ভিস বিষয়ে ইনফোকম লিমিটেডের দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত

109

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর সাথে একে খান গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান ইনফোকম লিমিটেডের ইন্টারনেট ও ফ্রি ওয়াই-ফাই জোন চালু বিষয়ক (Signing Ceremony INFOCOM Limited & CUET for Internet Service) একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বৃহস্পতিবার ( ৯ই ফেব্রুয়ারি) ২০২৩ খ্রি. বেলা ১.৩০ ঘটিকায় বিশ^বিদ্যালয়ের সিন্ডিকেট কক্ষে উক্ত চুক্তি স্বাক্ষরিত হয়। চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের উপস্থিতিতে উক্ত চুক্তিতে চুয়েটের পক্ষে রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. শেখ মোহাম্মদ হুমায়ুন কবির এবং ইনফোকম লিমিটেডের পক্ষে চীফ টেকনিক্যাল অফিসার জনাব তরুণ দাশ স্ব-স্ব প্রতিষ্ঠানের প্রতিনিধি হিসেবে স্বাক্ষর করেন।

এতে স্বাক্ষী হিসেবে চুয়েটের পক্ষে আইআইসিটির পরিচালক অধ্যাপক ড. আবু হাসনাত মোহাম্মদ আশফাক হাবীব ও ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম এবং ইনফোকম লিমিটেডের পক্ষে সিনিয়র ম্যানেজার (এইচআর অ্যান্ড এডমিন) জনাব রাশেদুল ইসলাম ও সহকারী ম্যানেজার (সেল্স) জনাব রায়হান কবির স্বাক্ষর করেন। এ সময় চুয়েটের উন্নয়ন ও পরিকল্পনা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন ও লিগ্যাল অ্যান্ড এস্টেট শাখার সহকারী রেজিস্ট্রার জনাব মো. জোবায়ের হোসেন উপস্থিত ছিলেন।