ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন

687

 

 উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশকে অফিসার সমিতির শুভেচ্ছা জ্ঞাপন।
উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশকে অফিসার সমিতির শুভেচ্ছা জ্ঞাপন।

হাবিবুর রহমান সভাপতি আব্দুল মান্নান সাধারণ সম্পাদক

খলিলুর রহমান, চট্টগ্রাম ভেটেরিনারি প্রতিনিধি: চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির ২০১৭-২০১৮ সেশনের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। আজ দুপুরে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সমিতির এক সভায় নতুন কমিটি দায়িত্ব গ্রহণ করেছে।

দায়িত্ব গ্রহণের পর নতুন ও বিদায়ী কমিটির সদস্যরা ফুল দিয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশকে অফিসার সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা জানান। এ সময় উপাচার্য নবগঠিত কমিটির সদস্যদের অভিনন্দন জানান এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক অগ্রগতিতে অফিসার সমিতির সদস্যদেরকে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করার আহ্বান জানান। এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমাম, সমিতির বিদায়ী সভাপতি ও পরিচালক (অর্থ) মো. আবুল কালাম, উপ-পরিচালক (জনসংযোগ) খলিলুর রহমান।

অফিসার সমিতির ২০১৭-২০১৮ সেশনের জন্য বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরীয়ান মো. হাবিবুর রহমান সভাপতি, সিনিয়র মেডিকেল অফিসার ডা. কাজী রোখসানা সুলতানা সহ-সভাপতি এবং ভেটেরিনারি সার্জন ডা. মো. আব্দুল মান্নান সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন যুগ্ম-সম্পাদক মো. আলমগীর হোসেন, কোষাধ্যক্ষ চমক চন্দ, দপ্তর ও প্রচার সম্পাদক মো. শাহাদাত হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সিদ্ধার্থ শংকর চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক মো. জসিম উদ্দিন এবং সদস্য তৌহিদুল হক, মো. জামাল হোসেন ও আমির উল্লাহ হৃদয়।