সিভাসু’র ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরু

125

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ১ম বর্ষ ১ম সেমিস্টারের ক্লাস আজ রবিবার শুরু হয়েছে।

সিভাসু’র ভেটেরিনারি মেডিসিন অনুষদ, ফুড সায়েন্স ও টেকনোলজি অনুষদ এবং ফিশারিজ অনুষদে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ২৪৫ জন শিক্ষার্থী ভর্তি হয়। নবাগত শিক্ষার্থীদের ক্লাস শুরু উপলক্ষে অনুষদভিত্তিক পৃথক পৃথক অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

নবাগত শিক্ষার্থীদের বরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানগুলোতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিভাসু’র উপাচার্য প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান, বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল-এর সদস্য ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. মো: গোলাম শাহি আলম, ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নূরুল আবছার খান, ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর হোসেন এবং ফুড সায়েন্স ও টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ড. মো: আশরাফ আলি বিশ্বাস।

নবীন শিক্ষার্থীদের সিভাসু ক্যাম্পাসে স্বাগতম জানিয়ে উপাচার্য প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান বলেন, বিশ্ববিদ্যালয় হলো জ্ঞানচর্চা, জ্ঞানসৃষ্টি ও জ্ঞান বিতরণের জায়গা। তোমরা মন দিয়ে পড়ালেখা করবে। শিক্ষকদের তত্ত্বাবধানে থেকে তোমরা তোমাদের মূল্যবান সময়কে কাজে লাগাবে এবং নিজেদের জীবনকে সুন্দর ও সাফল্যমন্ডিত করবে। তোমাদের কাছে এটাই আমার প্রত্যাশা।