বিমকো এনিম্যাল হেলথ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

548

6505781

ফার্মসঅ্যান্ডফার্মার২৪ডটকম ডেস্ক: শনিবার ঢাকায় বিমকো এনিম্যাল হেলথ এর প্রধান কার্যালয়ে ঘরোয়াভাবে ইফতার ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয় ।

বিমকো এনিম্যাল হেলথ দেশের পোল্ট্রি স্বাস্থ্য ও পুষ্টিপণ্য আমদানি ও বাজারজাতকারি প্রতিষ্ঠান। এটি ইতোমধ্যে এনিম্যাল হেলথ সেক্টরে অত্যন্ত জনপ্রিয় একটি নাম।

বিমকো এনিম্যাল হেলথ এর ব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ার হোসেন প্রথমে মহান সৃষ্টিকর্তার শুকরিয়া আদায় করেন। এর পর পবিত্র রমজানে সবাইকে এক হয়ে ইফতার ও দোয়া মাহাফিলে উপস্থিত হওয়ার তৌফিক দানের জন্য এবং সেইসাথে উপস্থিত সবাইকে সারাদিন সিয়াম সাধনা করে ব্যস্ততার মাঝে কষ্ট করে ইফতার এবং দোয়া মাহফিলে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জানান ।

তিনি বলেন, বিমকো এনিম্যাল হেলথ দেশের পোল্ট্রি স্বাস্থ্য ও পুষ্টিপণ্য আমদানি ও বাজারজাত করে আসছে। গুণগত মানসম্পন্ন উপকরণ সরবরাহ করে প্রান্তিক পর্যায়ের খামারিদের লাভের নিশ্চয়তার জন্য কাজ করে যাচ্ছে।

সর্বশেষ তিনি এগ্রো সেক্টরের উন্নয়নে সবাই মিলে যাতে কাজ করা যায় সেই আশাবাদ ব্যক্ত করে শেষ করেন।

এ সময় দেশে ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয় । উক্ত অনুষ্ঠানে বিমকো এনিম্যাল হেলথ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ার হোসেনসহ প্রতিষ্ঠানের অন্যান্য পরিচালক ও সব কর্মকর্তা এবং দেশের পোল্ট্রি স্বাস্থ্য ও পুষ্টিপণ্য আমদানি ও বাজারজাতকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা এবং প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সম্পাদকরা উপস্থিত ছিলেন।

ফার্মসঅ্যান্ডফার্মার২৪ডটকম/এম