সেন্টমার্টিনে কাজী এগ্রো’র বার্ষিক সম্মেলন ২০১৭ অনুষ্ঠিত

330

team-yellow-&-team-violet

নানা আয়োজনের মধ্য দিয়ে  কক্সবাজারের বিচ্ছিন্ন দ্বীপ সেন্টমার্টিনে কাজী এগ্রো লিমিটেডের বার্ষিক সম্মেলন ২০১৭ অনুষ্ঠিত হয়েছে।

১৪ বছরে পর্দাপণ উপলক্ষে কাজী এগ্রো লিমিটেড ৩৩ জনের একটি টিম নিয়ে গত ১৪ জানুয়ারি প্রবালের দ্বীপ সেন্টমার্টিনে বার্ষিক সম্মেলনের উদ্দেশ্যে পৌঁছান। কাজী র্ফামাসিটিক্যালস লিমিটেডের পক্ষে শুভেচ্ছা বিনিময় এর মাধ্যমে সম্মেলনটির সূচনা করা হয়।

সম্মেলনটির মূল উপভোগ্য ছিল তিন দিনব্যাপী টি-২০ ক্রিকেট ম্যাচ। যেখানে বিজয়ীদের জন্য ছিল ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা এবং প্রত্যেকের জন্য একটি করে মেডেল। টি-২০ ক্রিকেট ম্যাচটি নিয়ে দু’দলের খেলোয়ারদের মধ্যে মিষ্টি যুদ্ধ, খুনসুটি ছিল চোখে পরার মতো।

কাজী এগ্রো লিমিটেডের পরিবারের সব বয়সী সদস্য সেজেছিলেন ১৮ বছরের তরুণ এবং মেতে উঠেছিলেন তারুণ্যের উচ্ছ্বাসে। উক্ত টি-২০ ক্রিকেট ম্যাচটি নিয়ে যে শুধু যে কাজী এগ্রো লিমিটেডের পরিবারের সদস্যদের উচ্ছ্বাস ছিল এমন না, সমুদ্র পাড়ের স্থানীয় লোকজন থেকে দেশ-বিদেশের পর্যটকদের মধ্যেও ছিল সেই উচ্ছ্বাস। এমন ও অনেক ক্রিকেট পাগল লোক ছিলেন যারা উক্ত ক্রিকেট ম্যাচকে কেন্দ্র করে নিজেদের মাঝে বাজিতে মেতে ছিলেন।

এছাড়াও সাহিত্যিক, নাট্যকার, কিংবদন্তী লেখক ড. হুমায়ূন আহমেদের সমুদ্রবিলাস দেখা, ছেড়া দ্বীপে ভলিবল খেলা ছিল সত্যি মনোমুগ্ধকর। প্রতিদিনের বার-বি-কিউ পার্টি ছিল খুবই উপভোগ্য। সেই সাথে ছিল কাজী এগ্রো লিমিটেড পরিবারের মোস্ট সিনিয়র সদস্য মুক্তিযোদ্ধা মনজুর এলাহী, টকবগে তরুণ জাকির হোসেন আদিত্য এবং কিছু স্থানীয় শিল্পির সংগীত পরিবেশনা ছিল মনোমুগ্ধকর এবং প্রশংসার দাবিদার।

cover

শেষ দিনে একটি আলোচনা সভার আয়োজন করা হয় যেখানে সকল সদস্যের প্রতিক্রিয়া, মতামত নেয়া হয়। সবশেষে ফিরতি যাত্রাপথে সমুদ্রের বুকে অর্থাৎ জাহাজে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

সাতটি দিন কাটিয়ে কাজী এগ্রো লিমিটেড পরিবারের সদস্যরা নতুন উদ্যমে গত ২২ জানুয়ারি যার যার কর্মস্থানে কার্যক্রম শুরু করেন।

প্রতিষ্ঠার ১৪ বছরে কাজী এগ্রো লিমিটেড একটি বিশ্বস্ত, আস্থাবান ট্রেডিং কোম্পানি হিসেবে সুপরিচিত। দীর্ঘ ১৪ বছরের অভিজ্ঞতা কাজে লাগিয়ে চলতি বছরে কাজী ফার্মাসিটিক্যালস লিমিটেডের মাধ্যমে ম্যানুফ্যাচারিংয়ে যেতে চলছে।

উল্লেখ্য, এগ্রো লিমিটেডের স্থান পরিবর্তন।
পুরাতন ঠিকানা: বাড়ি # ৬১, রোড # ০১, ব্লক # এ, বসুন্ধরা আবাসিক এলাক, ঢাকা-1229।

নতুন ঠিকানা: বাড়ি # ১৬০ (চতুর্থ ও পঞ্চম তলা), রোড # ০৮, ব্লক # এফ, বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা-১২২৯। ফোন # +88 02 8431558

ফার্মসঅ্যান্ডফার্মার২৪ডটকম/মোমিন